Story

‘কৌশিক গাঙ্গুলী থেকে শিবপ্রসাদ-নন্দিতা, সবাই আশ্বাস দেয়, তবে বাস্তবে আমায় কেউ কাজ দেয়না’! বিস্ফোরক মন্তব্য সুমিত গাঙ্গুলীর

টলিউডে নেতিবাচক চরিত্রে অভিনয় করে যে সমস্ত অভিনেতারা মন জয় করে নিয়েছেন নেটিজেনদের তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেতা সুমিত গাঙ্গুলী। চিরঞ্জিত, প্রসেনজিৎ থেকে শুরু করে দেব, জিৎ সকলের সঙ্গে কাজ করে ফেলেছেন তিনি। তবে এই মুহূর্তে টলিউডে প্রথম সারির যে সমস্ত পরিচালকরা রয়েছেন তাদের সম্পর্কে এবার বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল অভিনেতাকে।

সম্প্রতি এক ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে সুমিত গাঙ্গুলি সরাসরি জানিয়েছেন টলিউডের প্রথম সারির পরিচালকরা যারা বিশেষত অন্যধারার সিনেমা তৈরি করছেন তারা মুখে আশ্বাস দিলেও বাস্তবে কখনোই কাজ দেন না তাকে। তাই তিনি না চাওয়া সত্ত্বেও নেতিবাচক চরিত্রে বাঁধা ধরা অভিনয় করতে হয় তাকে।

সুমিত বাবু আরো জানিয়েছেন তিনি প্রচুর সিনেমায় অভিনয় করে ফেলেছেন। তবে এখনো অন্যরকম কোন চরিত্র করার জন্য আগ্রহ রয়েছে তার। পাশাপাশি তিনি কৌশিক গাঙ্গুলী থেকে শুরু করে শিবপ্রসাদ নন্দিতার মত পরিচালকদের নাম নিয়ে বলেছেন এরা সকলেই তাকে নিজেদের সিনেমায় সুযোগ করে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন, তবে বাস্তবে সেই সুযোগ এখনো আসেনি।

পাশাপাশি তিনি জানিয়েছেন সুপারস্টার দেব এবং জিৎ যেহেতু নিজেদের প্রোডাকশন হাউজ থেকে কাজ করেন তাদেরকেও কাজের কথা বলেছিলেন তিনি। কিন্তু অভিনেতার আক্ষেপ এখনো অন্যরকম কোন চরিত্র করার সুযোগ মেলেনি তার।

Back to top button