Story

অল্প বয়সে হারিয়েছেন বাবা-মাকে, আত্মীয়দের বিয়ের চাপ সামলে এরপর হয়ে ওঠেন প্রতিষ্ঠিত অভিনেত্রী! ছোটপর্দার ‘জবা’ পল্লবীর লড়াইয়ের গল্পে মুগ্ধ নেটদুনিয়া

এই মুহূর্তে ছোট পর্দার একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন পল্লবী শর্মা। একের পর এক ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে এবার জোশ টকস এর মঞ্চে সকলের সঙ্গে নিজের জীবনের লড়াইয়ের গল্প ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে।

যা শোনার পর হতবাক হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। প্রসঙ্গত নদের নিমাই থেকে শুরু করে কে আপন কে পর ধারাবাহিকের মতো জনপ্রিয় সিরিয়ালের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে টলিউডের অভিনয় জগতে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী পল্লবী শর্মা। কিন্তু তার জীবনের লড়াই মোটেও সহজ ছিল না। কারন অত্যন্ত অল্প বয়সেই বাবা-মা দুজনকে শারীরিক অসুস্থতার কারণে হারিয়ে ফেলেছিলেন তিনি এবং অভিভাবক না থাকার কারণে সকলের কাছেই বোঝা হয়ে উঠেছিলেন অভিনেত্রী।

যে কারণে কলেজে ওঠার আগেই সকলে তার বিয়ে দিয়ে দেওয়ার চেষ্টা করেছিলেন। তবে সে সময় মাত্র ২ বছর সময় চেয়ে নিয়ে লড়াই শুরু করেন অভিনেত্রী এবং অভিনয় জগতে প্রবেশ করার পরে আর ফিরে তাকাতে হয়নি তাকে। এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছেন পল্লবী শর্মা। অত্যন্ত অল্প বয়সেই ঈর্ষণীয় জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন টলিউডের এই খ্যাতনামা অভিনেত্রী।

Back to top button