Storyটলিউড

স্বস্তিকা-কন্যা অন্বেষা থেকে কোয়েল মল্লিক! কন্যা দিবসে চিনে নিন টলিউডের বিখ্যাত সেলিব্রিটিদের মেয়েদের! জানুন নানান অজানা তথ্য

টলিউডে এমন একাধিক সেলিব্রিটি আছেন যাদের মেয়েরা তাদের পদাঙ্ক অনুসরণ করে অভিনয় জগতে প্রবেশ করেছেন। তার মধ্যে অন্যতম হলেন অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। টলিউড সুপারস্টার জিৎ এর সঙ্গে অভিনয়ের মাধ্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন কোয়েল। এর পর নিজের যোগ্যতাতেই আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

তেমনই সুচিত্রা সেনের নাতনী অভিনেত্রী মুনমুন সেনের দুই মেয়ে রাইমা এবং রিয়া অভিনয় জগতে এসেছেন। রাইমা মূলত টলিউডে কাজ করলেও রিয়া কিন্তু মুম্বাই ইন্ডাস্ট্রিতে অনেক জনপ্রিয় সিনেমায় অভিনয় করে নেটিজেনদের মন কেড়ে নিতে সক্ষম হয়েছেন।

পরিচালক শতরূপা স্যন্যালের দুই মেয়ে ঋতাভরী চক্রবর্তী এবং চিত্রাঙ্গদা চক্রবর্তী বর্তমানে টলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী।

নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে রয়েছেন পরিচালক অশোক বিশ্বনাথনের কন্যা অভিনেত্রী অনুশা। ‘গোয়েন্দা জুনিয়র’, ‘জেনারেশন আমি’র মতো জনপ্রিয় সিনেমায় ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন তিনি। পাশাপাশি তার সোশ্যাল মিডিয়ায় ফটোশুটও বেশ জনপ্রিয় নেটিজেনদের মধ্যে। টলিউডের নতুন অভিনেত্রীদের মধ্যে অন্যতম প্রতিভাবান বলে মনে করা হয় তাকে।

অভিনেত্রী ইন্দ্রানী দত্তের মেয়ে রাজনন্দিনী মায়ের পথ অনুসরণ করে ইতিমধ্যেই ডেবিউ করেছেন টলিউডে। উড়নচণ্ডী সিনেমা দিয়ে অভিনয় জগতে ঢুকলেও বর্তমানে একাধিক সিনেমা এবং ওয়েব সিরিজে কাজ করে ফেলতে দেখা গিয়েছে তাকে।

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়ে অন্বেষাও কাজ করে ফেলেছেন স্বস্তিকার সঙ্গে একটি সিনেমায়। তবে তিনি পরবর্তীতে অভিনয় জগতে আসবেন কিনা তা সময়ই বলবে।

 

Back to top button