টলিউড

একমাসে পা দিল নুসরত-যশের পুত্র ঈশান! কেক কেটে সেলিব্রেশনে মাতলেন অভিনেত্রী! ‘এক মাসের ছেলেকে কেক খাওয়াচ্ছেন?’, পাল্টা প্রশ্ন নেটিজেনদের

বহু বিতর্কের মধ্যে দিয়েই গতমাসে সন্তানের জন্ম দিয়েছিলেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। গত জুন মাসে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই রীতিমতো হইচই পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তারপর অভিনেত্রী সন্তানের পিতৃপরিচয় দিতে অস্বীকার করায় তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল তাকে।

তবে সে সমস্ত বিতর্ককে আপাতত পেছনে ফেলেছেন নুসরত। সন্তান ঈশানের বাবা হিসেবে স্বীকৃতি দিয়েছেন তিনি টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে। এবার যশের সঙ্গেই ছেলে ঈশানের এক মাসে পদার্পণ করার আনন্দে কেক কেটে সেলিব্রেশনে মাতলেন অভিনেত্রী।

এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় একটি সুন্দর নীল রংয়ের কেকের ফটো শেয়ার করেন নুসরত। যা তাকে পাঠিয়েছেন তার ঘনিষ্ঠ বান্ধবী প্রভা আগারওয়াল। জানা গিয়েছে সেই কেকটি কেটেই ঈশানের এক মাস বয়সের সেলিব্রেট করেছেন যশ এবং নুসরত। তবে এরপরই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে।

এক মাসের ছেলের জন্য কেন কেক কাটা হচ্ছে সেই প্রশ্ন তোলেন নেটিজেনদের একটি বড় অংশ। তবে অন্যান্য সময়ের মতোই এবারও সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের পাত্তা দিতে নারাজ নুসরত।

পাশাপাশি সন্তান সামলানোর সঙ্গে ধীরে ধীরে অভিনয় জগতে ফিরে আসছেন অভিনেত্রী। ইতিমধ্যেই ঈশানের জন্মের পর বেশ কয়েকবার প্রকাশ্যে দেখা গিয়েছে তাকে। অভিনেতা সোহম চক্রবর্তীর সঙ্গেও একটি সিনেমায় শুটিং করতে দেখা যাবে নুসরতকে খুব শীঘ্রই।

Back to top button