Story

‘বিশেষ কারো কন্ঠ হতে চাইনা’! ১ কোটি টাকার লোভ না করে অভিনেতা সলমন খানের সিনেমায় এই কারণে গান করতে চাননি সদ্যপ্রয়াত গায়ক কেকে

কলকাতায় নজরুল মঞ্চের অনুষ্ঠান করতে এসে অসুস্থ হয়ে গতকাল অপ্রত্যাশিতভাবে অকালপ্রয়াণ ঘটেছে জনপ্রিয় বলিউড গায়ক কেকের। তার মৃত্যুর পর থেকেই শোকাহত হয়ে পড়েছেন দেশব্যাপী তার ভক্তরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবার গায়ক এর সম্পর্কে নানান নতুন তথ্য জানতে পারছেন নেটিজেনরা। প্রসঙ্গত নিজের মৌলিকত্ব এবং স্বতন্ত্রতায় বিশ্বাস রাখতেন গায়ক কৃষ্ণকুমার।

যে কারণে কোনো একজন বিশেষ বলিউড নায়কের হয়ে নিজের গলা ধার দিতে চাননি তিনি। আর ঠিক এই কারণেই বলিউডের ভাইজান সলমন খানের সিনেমায় একাধিকবার গান গাওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কেকে। প্রসঙ্গত সলমন খান অভিনীত ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমায় গান গেয়েছিলেন তিনি। এরপর বছর সাতেক আগে সলমন খানের ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমা ‘তু যো মিলা’ গানটি ভীষণ জনপ্রিয় হয়েছিল কেকের কন্ঠে।

তবে তারপরে আর সলমন খানের সিনেমায় গান গাইতে চাননি তিনি। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন সলমন খানের সিনেমার গান গাইতে তিনি উপভোগ করেন বটে, তবে কোন একজন নির্দিষ্ট নায়কের কন্ঠে হয়ে তিনি থাকতে চান না। যে কারণে ছকের বাইরে গিয়ে বারংবার গান গেতে দেখা গিয়েছিল তাকে। তাই কাল তার অকাল প্রয়াণে গায়ক এর মৌলিকত্ব আরো একবার নতুন করে নেটিজেনদের আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

Back to top button