ভাইরাল

উদ্যোক্তারা নয়, কেকের মৃত্যুতে হোটেল কর্তৃপক্ষকে নিশানা করলেন দেবাংশু ভট্টাচার্য! ‘ফাইভ স্টার হোটেল গ্র্যান্ডে ডাক্তার নেই কেন’, প্রশ্ন তার

গতকাল কলকাতায় অনুষ্ঠান করতে এসে অকাল মৃত্যু ঘটেছে জনপ্রিয় বলিউড নায়ক কেকের। তার মৃত্যুর পর থেকেই মৃত্যুর কারণ হিসেবে উঠে এসেছে একাধিক সম্ভাব্য ঘটনা। নেটিজেনদের একাংশ যখন নজরুল মঞ্চ কর্তৃপক্ষকে দায়ী করছে অনুষ্ঠান আয়োজনে অবহেলা করার জন্য, তখন অপর পক্ষ কাঠগড়ায় তুলছে উদ্যোক্তা কলেজকে। তবে এসবের মধ্যেই এবার মুখ খুললেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছেন তিনি মনে করেন গোটা ঘটনায় দায়ী কলকাতার গ্র্যান্ড হোটেল। কারণ সেখানেই ছিলেন কেকে। পাশাপাশি একটি ফাইভ স্টার হোটেলে কেন ডাক্তার থাকবে না সে প্রশ্নও তুলতে দেখা গেছে তাকে। প্রসঙ্গত এর আগের একটি পোস্টে দেবাংশু ভট্টাচার্য উদ্যোক্তাদের দিকে আঙুল তুললেও পরে সেই পোস্ট মুছে দিতে দেখা যায় তাকে।


তার বদলে হোটেলের ডাক্তারকে ডাকার বদলে কেন তাকে দূরের একটি নার্সিং হোমে নিয়ে যাওয়া হল আজ সেই প্রশ্ন তুলেছেন তিনি সাম্প্রতিকতম সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে। তবে সদ্যপ্রয়াত গায়কের অনুগামীরা বলছেন উদ্যোক্তা কিংবা নজরুল মঞ্চ কর্তৃপক্ষ দোষ যারই হোক না কেন, তাতে তাদের প্রিয় গায়ককে তারা আর ফিরে পাবেন না। পাশাপাশি ভবিষ্যতে বড় আর্টিস্টরা কলকাতায় অনুষ্ঠান করতে আসার আগে দশবার ভাববেন, এমনটাই মত নেটিজেনদের।

Back to top button