Story

আচমকাই উধাও হয়েছিলেন টলিউড থেকে! এবার প্রকাশ্যে বিস্ফোরক কারণ জানালেন অভিনেত্রী চুমকি চৌধুরী

নব্বই দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। টলিউডের ছোট-বড় সমস্ত নায়ক এর সঙ্গে চুটিয়ে কাজ করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি বাবা অঞ্জন চৌধুরীর পরিচালনা ছাড়াও অন্যান্য অনেক পরিচালকদের সঙ্গে কাজ করেছেন টলিউড অভিনেত্রী চুমকি চৌধুরী। তবে একসময় হঠাৎই উধাও হয়েছিলেন বড় পর্দা থেকে। তারপর যখন ফিরে এলেন তখনও হাতে গোনা কাজ করতে শুরু করলেন অভিনেত্রী। তবে কেন এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি এবার সে কথাই প্রকাশ্যে জানালেন অভিনেত্রী চুমকি চৌধুরী।

প্রসঙ্গত বাবা অঞ্জন চৌধুরীর হাত ধরে তার পরিচালনার মাধ্যমে টলিউডে প্রবেশ ঘটেছিল অভিনেত্রী চুমকি চৌধুরীর। তাই বাবা মারা যাওয়ার পরে আর কাজ করতে পারছিলেন না অভিনেত্রী। কারণ সিনেমার শুটিং সেটে এসে মাঝেমধ্যেই কেঁদে ফেলতেন তিনি। বাবার হাত ধরে অভিনয় শেখা থেকে শুরু করে অভিনয় জগতে প্রবেশ, সবটাই করেছিলেন। তাই বাবা চলে যাওয়ার পর আর অভিনেত্রীর সত্বাটাকে টেনে নিয়ে যেতে পারছিলেন না চুমকি চৌধুরী। পাশাপাশি সংসার করার প্রবল আকাঙ্ক্ষা তাকে টেনে নিয়ে যায় অন্য পথে।

তবে বর্তমানে সংসার করার পাশাপাশি ছোটপর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে তাকে। একটি জনপ্রিয় বাংলা ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে তাকে। তবে অভিনেত্রী জানিয়েছেন জীবনে যতটুকু পেয়েছেন ততটাতেই বেশ সন্তুষ্ট তিনি।

Back to top button