Story

পাকিস্থানের এই প্রধানমন্ত্রীর সঙ্গে বিয়ে পাকা হয়েছিল বলিউডের এভারগ্রীন নায়িকা রেখার

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রেখা কে নিয়ে আমাদের বরাবরই কৌতূহল বেশি। তার বাস্তব জীবন নিয়ে সবসময় আলোচনা হয়ে থাকে। শোনা যায় রেখা কে বিয়ে করতে চেয়েছিলেন ইমরান খান। ক্রিকেট ক্যারিয়ারের জনপ্রিয় পাকিস্থানের এই অলরাউন্ডারকে নিয়ে সবসময় আলোচনা হতো। বর্তমানে তিনি প্রধানমন্ত্রী হলেও তার পূর্ব জীবন নিয়ে তুলনামূলক আলোচনা হয়। তার নারী সঙ্গ নিয়ে বিশেষ আলোচনা হয়ে থাকে। তিনি একসময় নিজে স্বীকার করেছিলেন যে তিনি বলিউড অভিনেত্রী রেখা কে বিয়ে করতে চেয়েছিলেন।

১৯৯২ সালে তার নেতৃত্বে পাকিস্থান বিশ্বকাপ জিতেছিল। যার ফলে তার আশেপাশে সবসময় মেয়েরা ঘোরাঘুরি করতো। তিনি যেই দেশেই যেতেন তার পাশে সবসময় সুন্দরী মেয়েরা থাকতো। এরই মধ্যে রেখা এবং ইমরানের সম্পর্কও নিয়ে বেশ জল ঘোলা হয়েছিল। এর আগে ভারত এবং পাকিস্থানের মধ্যে মাঝেমধ্যেই দ্বিপাক্ষীয় সিরিজ খেলা হতো। যার ফলে প্রায়শই যাতায়াত থাকতো দুই দেশের খেলোয়াড়দের। সেই সময় বলিউডের অভিনেত্রী দের সঙ্গে ইমরানের যোগাযোগ ছিল। যা নিয়ে সেই সময়ের সংবাদপত্রে লেখালেখি হতো।

রেখা ও ইমরানের সম্পর্ক নিয়ে রেখার মা খুশি ছিলেন। এমনকি দুজনকে মাঝেমধ্যেই মুম্বাইয়ের বিচে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। দুজনের ডেটিংয়ের ব্যাপারের ইমরান খান নিজেই বলেছেন “স্বল্প সময়ের জন্য অভিনেত্রীদের সঙ্গ ভালো। আমি তাদের সঙ্গ উপভোগ করি এবং তারপর সরে যাই। আমি কোনওদিন অভিনেত্রীদের বিয়ে করার কথা ভাবিনি।”

ইমরান খানের বৈবাহিক জীবন সুখের নয়। তিনি প্রথম বিয়ে করেন ১৯৯৫ সালে জেমিমা গোল্ডস্মিথকে। ২০০৪ সালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। এরপর আবার ২০১৫ সালে তিনি রেহাম খান কে বিয়ে করে। সেই বছরই বিবাহ বিচ্ছেদ হয় তাদের মধ্যে। ব্রিটিশ সাংবাদিকের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর কাদা ছোড়াছুড়ি হয়। ২০১৮ সালে ফের আরো একবার ইমরান বিয়ে করেন। বুশরা বিবিকে বিয়ে করেন। তিন সন্তানের পিতা ইমরান। নিজের ক্রিকেট ক্যারিয়ারে তিনি যতটা আধিপত্য বিস্তার করতে পেরেছেন রাজনৈতিক জীবনে তা পারেননি। সেখানে তিনি ব্যথ। বর্তমানে ইমরান খানের সরকার পতনের মুখে।

Back to top button