Story

ভালোবেসে বিয়ে করেও ডিভোর্সের সিদ্ধান্ত! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে বিস্ফোরক কারণ সামনে আনলেন অভিনেত্রী সানন্দা বসাক

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘দিদি নম্বর ওয়ান’। টলিউড অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় রয়েছেন এই রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে। সারা বাংলার বিভিন্ন প্রান্ত থেকে এই রিয়েলিটি শোতে অংশগ্রহণ করতে দেখা যায় বিভিন্ন মহিলা প্রতিযোগীদের। তবে মাঝেমধ্যেই বিভিন্ন বিশেষ পর্বে উপস্থিত হন টলিউডের জনপ্রিয় সেলিব্রিটিরা।

এবার সেরকমই একটি পর্বে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সানন্দা বসাক। এখানে উপস্থিত হয়ে বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলায় অংশগ্রহণ করার পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নানান তথ্য ফাঁস করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিন তিনি জানিয়েছেন দীর্ঘদিন প্রেম করার পর বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি এবং খুব কম সময়ের মধ্যেই মেয়ের জন্ম দেন অভিনেত্রী। কিন্তু এরপর থেকেই যাকে ভালোবেসে বিয়ে করেছিলেন তার রূপ পরিবর্তন হতে থাকে বলে দাবি করেছেন সানন্দা।

শেষ পর্যন্ত বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হয় তাকে। তবে সঞ্চালিকা রচনা ব্যানার্জীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন বর্তমানে মেয়েকে নিয়ে খুব ভালো আছেন তিনি। তবে কিছুদিনের জন্য অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন তিনি। কারণ হিসেবে তিনি জানিয়েছেন নিজের শাড়ির ব্যবসায় অভিনেত্রী মন দিতে চান, যে কারণে বর্তমানে কিছুদিন ছোটপর্দা থেকে অনুপস্থিত থাকবেন অভিনেত্রী সানন্দা বসাক।

Back to top button