Storyটলিউড

৫০ এও তাকে দেখতে লাগে ১৮ এর তরুণী! অবশেষে নিজের যৌবন ধরে রাখার সিক্রেট ফাঁস করলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রী তিনি। তবে তা সত্ত্বেও এখনো উঠতি তারকাদের সঙ্গে রীতিমত পাল্লা দিতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। তবে কিভাবে তিনি প্রায় ৫০ বছর বয়সে পা দেওয়া সত্ত্বেও নিজের তারুণ্যকে ধরে রেখেছেন সে প্রশ্নের উত্তর এতদিন ধরে খুঁজে এসেছেন তার অনুগামীরা।

তবে এবার অবশেষে নিজের ‘বিউটি সিক্রেট’ ফাঁস করতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। তিনি জানিয়েছেন নিজের ত্বককে সতেজ রাখার জন্য প্রচুর পরিমাণে জল পান করেন তিনি। পাশাপাশি নিজের খাদ্য তালিকায় সবুজ ফল এবং শাকসবজি রেখেছেন অভিনেত্রী।

যে কারণে এখনো পর্যন্ত বয়স থাবা ফেলতে পারেনি তার ওপরে। পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন কড়া ডায়েট মেনে চলেন তিনি। বাইরের খাবার থেকে শুরু করে জাঙ্ক ফুড সমস্তটাই এড়িয়ে চলেন অভিনেত্রী। পাশাপাশি চুলের যত্নের জন্য বিশেষ করে নারকেল তেলের উপরে ভরসা করে থাকেন অভিনেত্রী।

এদিন তিনি জানিয়েছেন অভিনয় জগতের প্রথম থেকে সানস্ক্রিন ব্যবহার করতেন না তিনি। যে কারণে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছিল তার ত্বক। তবে বর্তমানে সানস্ক্রিম ছাড়া কখনোই বাইরে পা রাখেন না অভিনেত্রী এবং তিনি জানিয়েছেন মূলত এই নিয়মগুলি মেনে চললেই বয়সকে নিজের হাতে ধরে রাখতে পারবেন তার অনুগামীরা।

Back to top button