Story

বাস্তবের স্বামী-স্ত্রী দুজনেই পর্দায় পাগলের অভিনয়ে মাত করছেন! রইল ‘ধুলোকণা’র সোনাদিদি ও ‘খুকুমণি’র বিহানের আসল পরিচয়

এই মুহূর্তে স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকটির মাধ্যমে মন জয় করে নিয়েছেন এই ধারাবাহিকে নির্মাতা এবং কলাকুশলীরা। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেতা রাহুল মজুমদারকে। তিনি এর আগে ‘ভাগ্যলক্ষী’ ধারাবাহিকের নায়কের ভূমিকায় কাজ করেছিলেন।

পাশাপাশি অপরদিকে স্টার জলসারই ‘ধূলোকণা’ ধারাবাহিকে সোনাদিদির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রাহুল মজুমদার এর স্ত্রী অভিনেত্রী প্রীতি বিশ্বাস।

প্রসঙ্গত খুব অল্প দিন হল সম্প্রচার শুরু হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকটির। তবে ইতিমধ্যেই এই ধারাবাহিকে মানসিকভাবে অসুস্থ নায়কের ভূমিকায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেতা রাহুল মজুমদার। অপরদিকে ‘ধূলোকণা’ ধারাবাহিকটির টিআরপি বর্তমানে আগের থেকে কমে গেলেও এই ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী প্রীতি বিশ্বাসকে। প্রসঙ্গত তার চরিত্রটিও এখানে মানসিকভাবে অসুস্থ।

 

View this post on Instagram

 

A post shared by Rahul Mazumdar (@rahulheni)

তবে তাদের অনুগামীদের অনেকেই জানেন না এই দুই অভিনেতা এবং অভিনেত্রী বাস্তবের স্বামী-স্ত্রী। বর্তমানে তাদের চরিত্রগুলি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হওয়ার পর তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে আগ্রহ প্রকাশ করতে দেখা গেছে নেটিজেনদের একাংশকে। তার পরেই জানা গিয়েছে বেশ কিছুদিন হল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা রাহুল মজুমদার এবং অভিনেত্রী প্রীতি বিশ্বাস। বলাই বাহুল্য তথাকথিত পাগলের চরিত্রে অভিনয় করলেও দুজনেই কিন্তু ইতিমধ্যে তাদের অভিনয় ক্ষমতা দিয়ে অবাক করে দিয়েছেন ধারাবাহিকের দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Rahul Mazumdar (@rahulheni)

Back to top button