টলিউড

‘চিনেবাদাম’ পরিচালক শিলাদিত্যের বিরুদ্ধে কোটি টাকার মামলা করলেন যশ দাশগুপ্ত! আসল কারণ ফাঁস হতেই তোলপাড় টলিউডে

সম্প্রতি টলিউড পরিচালক শিলাদিত্য মৌলিকের সঙ্গে ‘চিনেবাদাম’ সিনেমায় কাজ করতে দেখা গিয়েছিল টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে। সেই একই সিনেমায় তার বিপরীতে ছিলেন অভিনেত্রী এনা সাহা। পাশাপাশি সিনেমায় প্রযোজকের ভূমিকাতেও দেখতে পাওয়া গিয়েছে অভিনেত্রীকে। তবে সিনেমা রিলিজের আগের মুহূর্তে সরে দাঁড়াতে দেখা গিয়েছিল অভিনেতা যশ দাশগুপ্তকে। কোনরকম প্রচারে যোগদান করেননি তিনি।

তাই শেষ মুহূর্তের প্রচার পরিচালক এবং অভিনেত্রীকেই সামলাতে হয়েছিল। সে সময় সিনেমার পরিচালক শিলাদিত্য মৌলিক জানিয়েছিলেন সিনেমায় শ্যাম বর্ণের একজন পার্শ্বচরিত্রের অভিনেতাকে দেখতে পেয়ে অভিযোগ করেছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। যদিও সে সময় এই অভিযোগ উড়িয়ে দিতে দেখা গিয়েছিল অভিনেতাকে। তবে এবার জানা গিয়েছে পরিচালক শিলাদিত্য মৌলিকের বিরুদ্ধে কোটি টাকার মামলা করেছেন অভিনেতা।

তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে দেখা যায়নি তাকে। অপরদিকে টলিউডের অন্দরের খবর পাল্টা নিজের ব্যক্তিগত আইনজীবীর সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করেছেন পরিচালক শিলাদিত্য। তবে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে পরিচালক জানিয়েছেন সম্প্রতি মুম্বাই থেকে ফিরেছেন তিনি, এখনো পর্যন্ত কোনরকম আইনি নোটিশ তার হাতে এসে পৌঁছায়নি। বলাই বাহুল্য এই মুহূর্তে তুমুল চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় গোটা বিষয়টিকে নিয়ে।

Back to top button