বাংলা সিরিয়াল

মিষ্টি তৈরি হবে হাসপাতালেই! মিঠাইকে বাঁচাতে সিদ্ধার্থ করছে আজগুবি সব কাণ্ড, সিদ্ধার্থের চেষ্টায় কি আবারও চোখ মেলে তাকাবে সে?

মনোহরা তে নেমে এলো শোকের কালো ছায়া। মুহূর্তের মধ্যেই আনন্দ, হইহুল্লোড় মিলিয়ে গেল কান্নায়। নিজের উচ্ছেবাবুকে বাঁচাতে গিয়ে ওমি আগরওয়াল এর গুলিতে আহত হলো মিঠাই। বর্তমানে মৃত্যুর সাথে লড়াই করছে সে। কবে মিঠাই চোখ খুলে তাকাবে সেই অপেক্ষায় রয়েছে সকলে। ওইদিকে সিদ্ধার্থ একেবারে ভেঙে পড়েছে। শোকে পাথর হয়ে গেছে। অচেতন স্ত্রীকে জাগিয়ে তুলতে সমানে কথা বলে যাচ্ছে মিঠাইয়ের সাথে। কিন্তু মিঠাই তো চোখ খোলে না। তাকায় না নিজের উচ্ছেবাবুর দিকে।

বাড়ি ফিরে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ে কিন্তু হঠাৎই চলে আসে মিঠাই। এসে উচ্ছে বাবুর মাথায় হাত বুলিয়ে দিতে দিতে কত কথা বলে। কিন্তু হঠাৎই ঘুম ভেঙে যায় সিদ্ধার্থের চোখ খুলে দেখে দাদাই, মিঠাই নেই। সারাদিন মিঠাই কে নিয়ে চিন্তা করতে করতে তাকে নিয়ে স্বপ্ন দেখে। কিন্তু নিজের কাছে প্রতিজ্ঞা করেছে সে। মিঠাই কে সুস্থ করে বাড়ি ফিরিয়ে আনবেই সে। তাই তার জন্য যা যা করতে হয় সব করতে রাজি সে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয় ডাক্তাররা ইতিমধ্যে হাল ছেড়ে দিয়েছে। মিঠাই এর এখনো জ্ঞান ফেরেনি। যেকোনো মুহূর্তে কোমা তে চলে যেতে পারে। তাই সিদ্ধার্থ চেষ্টা করছে যাতে অন্যভাবে মিঠাই কে সুস্থ করে তোলা যায়। সকলেই জানে যে মিঠাই মিষ্টি বানাতে ভালোবাসে। তাই হাসপাতালে মিঠাই এর সামনেই তৈরি হবে মিষ্টি। তাহলেই মিঠাই সাড়া দেবে। এমনটাই ধারণা সিদ্ধার্থের। তাই ময়রাদের নিয়ে এসে মিঠাইয়ের সামনেই মিষ্টি বানানো শুরু হয়। এবারে দেখার অপেক্ষা মিঠাই কি সিদ্ধার্থের এই প্রচেষ্টায় সাড়া দেয় কি না।

এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন

Back to top button