টলিউড

নিজের ৪০ বছরের জন্মদিন ভক্তদের সঙ্গে কেক কেটে পালন করলেন টলিউড কুইন কোয়েল মল্লিক! ধুমধাম করে কেক কেটে হল জন্মদিন সেলিব্রেশন

গত ২৮শে এপ্রিল গিয়েছে টলিউডের কুইন কোয়েল মল্লিকের শুভ জন্মদিন। এবছর জন্মদিনে ৪০ বছরে পা রাখলেন অভিনেত্রী। বয়স ৪০ হলেও তার গ্ল্যামার, সৌন্দর্য, ফিটনেসে এতটুকুও ঘাটতি ঘটেনি। বরং নিজেকে আরও বেশি সুন্দরী করে তুলেছেন দিনে দিনে। অভিনয় জগতে বাবা রঞ্জিত মল্লিকের হাত ধরে প্রবেশ ঘটলেও নিজের অভিনয় দক্ষতার মাধ্যমেই তিনি প্রতিষ্ঠিত হয়েছেন ইন্ডাস্ট্রিতে। বাবা রঞ্জিত মল্লিক ছিল ৮০-৯০ দশকের সুপারস্টার। তখন রঞ্জিত মল্লিকের অভিনয় সুপারহিট।

কোয়েল মল্লিকের জীবনের প্রথম ছবি ‘নাটের গুরু’ যেখানে তিনি সুপারস্টার জিৎ এর বিপরীতে অভিনয় করেছিলেন। এবং সেখান থেকেই তার জনপ্রিয়তার শুরু। এরপর একের পর এক ছবি করেছেন তিনি। জিতের সঙ্গে জুটি বেঁধে তার সব ছবির জনপ্রিয়তা আকাশছোঁয়া ছিল। তখন সুপারহিট জুটি বলতে দর্শকের মাথা একটাই নাম মাথায় আসতো জিৎ এবং কোয়েলের জুটি। স্টার পরিবারে জন্মগ্রহণ করার পরেও তার এতোটুকু অহংকার নেই তার। বাড়িতে সাধারণ মেয়ের মতোই থাকেন কোয়েল এখনো বাবা-মার আদেশ মেনে চলেন তিনি।

সাধারণত নিজের জন্মদিন ধুমধাম করে নয় বরং পরিবারের প্রত্যেকের সঙ্গে ঘরোয়াভাবে সেলিব্রেট করতে ভালোবাসেন কোয়েল। বাবা-মা, স্বামী সন্তান এবং পরিবারের বাকি সদস্যদের সঙ্গে কেক কেটে ছোট করে সেলিব্রেট করেন প্রতি বছর। কিন্তু এ বছরটা যেন আরও বিশেষ ছিল কোয়েলের কাছে। কারণে বছর নিজের ভক্তদের সঙ্গে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেছেন অভিনেত্রী।

এবছর তার জন্মদিন উপলক্ষে তার অসংখ্য ভক্ত এসেছিল বড় একটি কেক নিয়ে এবং সেখানেই তিনি গোলাপি রঙের একটি সুন্দর ড্রেস এবং মাথায় মুকুট পরে হাজির হয়েছিলেন। ভক্তদের সঙ্গে কেক কেটে সেলিব্রেট করলে নিজের বিশেষ দিনটি। এমনকি ভক্তদের সঙ্গে ছবিও তুলেছেন কোয়েল।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Queen Koel (@tollyqueenkoel)

Back to top button