টলিউড

পাঁচ নম্বর বিয়েটা কবে করছেন? দুবাইয়ের বালিয়াড়ি থেকে একের পর এক ছবি আপলোড করতেই কুৎসিত ইঙ্গিত শ্রাবন্তীকে, আবারো নিজের রূপের ঝলকে নেটিজেনদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী

টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাকে নিয়ে বিতর্কে শেষ নেই। মাঝেমধ্যে তিনি নানা বিতর্কে জড়িয়ে পড়েন। অভিনেত্রী ঘুরে বেড়াতে বরাবরই ভালবাসেন সেটা আমরাও তার সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলেই বুঝতে পারি। মাঝেমধ্যেই ছুটি কাটাতে বেরিয়ে পড়েন এদিক-ওদিক। ব্যক্তিগত জীবনের নানা রকম সমস্যার সম্মুখীন হয়েও তিনি নিজের জীবনকে সঠিক ছন্দে ফিরিয়ে আনতে মাঝেমধ্যে বেরিয়ে পড়েন।

সম্প্রতিক কিছুদিন আগে ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। মালদ্বীপ থেকে থেকে ফিরে এসেই বেরিয়ে পড়েছেন দুবাইয়ের উদ্দেশ্যে। বর্তমানে দুবাইয়ের বিভিন্ন জায়গা থেকে নিজের ছবি পোস্ট করে চলেছেন সোশ্যাল মিডিয়াতে। শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে হতবাক হয়েছেন নেটিজেনরা আবারো হট পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে সাদা রঙের একটি শর্ট ফ্রক পড়ে বালিয়াড়িতে বসে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। অভিনেত্রী ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনা হয়ে থাকে তবে সেই সমস্ত কিছুতেই পাত্তা দেন না তিনি। নিজের মতই থাকতে ভালোবাসেন অভিনেত্রী বরাবর। তৃতীয় স্বামীর রোশন সিং এর সঙ্গে আইনিভাবে বিচ্ছেদ না হলেও বর্তমানে তারা বেশ কয়েক মাস ধরে আলাদা থাকেন।

আবারে সোশ্যাল মিডিয়া থেকে গুঞ্জন শোনা যাচ্ছে তিনি আবারো প্রেমে পড়েছেন। এবারে প্রেমে পড়েছেন নামই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর। নেটিজেনদের একাংশের ধারণা অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে দুবাই ভ্রমণ এগিয়েছেন শ্রাবন্তী সেখান থেকে বিভিন্ন ছবি আপলোড করে চলেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সম্প্রতি কিছুদিন আগেই তার সাদা ড্রেসের ছবিতে তাকে অসম্ভব মায়াবী সুন্দরী লাগছিল তাকে। শরীরে উষ্ণতা ছড়িয়ে ছিলেন সোশ্যাল মিডিয়াতে। হট অবতারের শ্রাবন্তীর ছবি ভাইরাল হয়েছিল রাতারাতি। ছবি দেখেই ঘায়েল হয়েছেন হাজার হাজার পুরুষ ভক্ত। কমেন্ট বক্সে অসংখ্য মানুষ শ্রাবন্তী রূপের প্রশংসা করেছে আবার অনেকেই জানতে চেয়েছে কার সঙ্গে দুবাই ভ্রমণ করে গিয়েছেন শ্রাবন্তী। যদিও অভিনেত্রী এই সমস্ত প্রশ্নের কোনো উত্তর দেননি একাংশের ধারণা অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে দুবাই ভ্রমণ করে গিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button