টলিউড

হিন্দি গানে এবার উদ্দাম নাচ অভিনেত্রী ঋত্বিকা সেনের! শাড়ি পরে জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ নাচ টলিউড অভিনেত্রী ঋত্বিকা সেনের, ভাইরাল হলো ভিডিও

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে অন্যতম একজন হলেন অভিনেত্রী ঋত্বিকা সেন। খুব অল্প বয়সেই অভিনয় জগতে পা রেখেছিলেন ঋত্বিকা। তারপর থেকেই একের পর এক হিট সিনেমা দর্শক কে উপহার দিয়ে গিয়েছেন তিনি। তার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে বারবার। এত অল্প বয়সেই দুর্দান্ত অভিনয় এর মাধ্যমে হাজার হাজার নেটিজেনদের মন কেড়েছিলেন ঋত্বিকা।

ধারাবাহিকের হাত ধরেই প্রথম অভিনয় জগতে প্রবেশ করে ঋত্বিকা। এরপরে সিনেমায় অভিনয় করার সুযোগ পায়। সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যে বিভিন্ন ছবির ভিডিও শেয়ার করতেন দর্শকদের সঙ্গে। প্রায় এক লাখ এর কাছাকাছি সোশ্যাল মিডিয়াতে তার ফলোয়ার্স সংখ্যা রয়েছে। তার ছবি এবং ভিডিওর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে তার ভক্তরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি হট লুকে ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী।

ভিডিওটিতে ঋত্বিকা কে কমলা রঙের একটি শাড়ি এবং তার সঙ্গে ম্যাচিং ব্লাউজ পড়ে জনপ্রিয় হিন্দি গান ‘mera dadla’ তে নাচ করতে দেখা গিয়েছে। খোলা চুল এবং নো মেক-আপ লুকেই তিনি ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। ব্যাকগ্রাউন্ড এর ছবি দেখে বোঝা যাচ্ছিল তিনি কোন ডান্স স্টুডিওতেই রয়েছেন। সেখান থেকে নাচের এই ভিডিওটি বানিয়েছেন ঋত্বিকা। নাচের সময় তার চোখে-মুখে দুর্দান্ত এক্সপ্রেশন দর্শককে মুগ্ধ করেছে। তার চাল, নাচের প্রতিটি স্টেপ মুখের প্রতিটি অঙ্গভঙ্গি একদম পারফেক্ট। ইতিমধ্যেই ঋত্বিকার এই ভিডিওটি ২৩ হাজার মানুষ পছন্দ করেছে। কমেন্ট বক্সে তার নাচের প্রশংসায় ভরিয়ে দিয়েছে অসংখ্য নেটিজেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে পড়ে ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

Back to top button