ভাইরাল

বিদেশে গিয়ে মাঝ রাস্তাতেই উদ্দাম নাচ টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরার, বিদেশের লোক দেখে হাঁ, মুহুর্তেই ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা তো আমাদের সকলের কাছে বেশ জনপ্রিয়। বহু সিনেমার মাধ্যমে অঙ্কুশ আমাদের মনে ধীরে ধীরে জায়গা করে নিয়েছে। এছাড়াও সোশ্যাল মিডিয়াতে তিনি ভীষণ অ্যাক্টিভ থাকেন। বিভিন্ন ভিডিও ছবির মাধ্যমে তিনি দর্শকদের মাতিয়ে রাখেন সারাক্ষণ। প্রেমিকা ঐন্দ্রিলার সাথেও নানান ধরনের মজার ভিডিও আপলোড করতে থাকেন হামেশাই। আর সেগুলো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। দীর্ঘ ১১ বছর ধরে ঐন্দ্রিলা সেন এবং অঙ্কুশ হাজরা প্রেমের সম্পর্কে রয়েছেন। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তাদের বিয়ের জন্য। কিন্তু এখনই এই বিষয়ে কোনো রকম কোনো সিদ্ধান্ত নেননি তারা সে কথা অঙ্কুশ স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

নিজেদের সম্পর্ক নিয়ে কখনও কোনও লুকোছাপা নেই জুটির। কয়েকদিন আগেই মালদ্বীপেও গিয়েছিলেন একান্তে সময় কাটাতে সেখানে গিয়ে করোনা আক্রান্ত হন ঐন্দ্রিলা। তাঁকে সুস্থ করে দেশে ফেরেন অঙ্কুশ। এছাড়াও এই জুটি কে মাঝেমধ্যেই ঘুরে বেড়াতে দেখা যায়। এইদিকে ঐদিকে সময় পেলেই বেরিয়ে পড়েন দুজনে।

সম্প্রতি কয়েকদিন আগেই অঙ্কুশের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হয়েছে। সেই ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে অঙ্কুশ গানের তালে তালে নাচছে। বর্তমানে দেশের বাইরে নিজের আগামী ছবির শুটিং এর জন্য রয়েছেন অভিনেতা। সেখান থেকেই বিদেশের রাস্তায় নাচের একটি ভিডিও করে পোস্ট করেছেন তিনি। ‘Tube Light News’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button