টলিউড

‘এত সিরিয়াস কেন?’ – সাংসদ অভিনেত্রী স্ত্রীর সাথে জয়পুরে জমিয়ে পার্টি করেন যশ! কিন্তু তারপর হঠাৎই মুখ ভার তাঁর! কিন্তু কেন এমন প্রশ্ন করছেন নুসরত

Soul Festival-2023-এ যোগ দেওয়ার জন্য কিছুদিন আগেই স্বামী যশ দাশগুপ্ত সহ সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান উড়ে গিয়েছিলেন রাজস্থানের জয়পুরে। কয়েকদিন সেখানে বিভিন্ন রকম ভাবে পার্টি করে বেশ আনন্দেই দিন কাটিয়েছেন। এমনকি রাতের বিভিন্ন পার্টির ঝলক সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন অভিনেত্রী। সেই সেই পোস্টে আবার ফেস্টিভ্যালের উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়েছেন। স্বামী স্ত্রী দুইজনের আনন্দ খুশি খুব সহজেই ধরা পড়েছিল দর্শকের চোখে।

এই পোস্টে দেখা গেছে অভিনেত্রীর পরনে ছিল সবুজ রঙের অফ শোল্ডার টপে। অন্যদিকে যশ দাশগুপ্তকে দেখা গেলো আকাশি রঙের শার্ট আর সাদা প্যান্টে। এই দিনে ভিডিওটি ‘তেরে প্যায়রমে ভিগে ভিগে’ গানের সাথে অভিনেত্রী পোস্ট করেছেন। ভিডিওতে কখনো তারকা জুটিকে একসাথে নাচ করতে দেখা গিয়েছে। আবার কখনো দেখা গিয়েছে যশ জড়িয়ে ধরে রয়েছেন স্ত্রীকে। আবার উড়ে আসা বেলুনকে হাত দিয়ে আরেকটু উড়িয়ে দিতে দেখা গিয়েছে তারকা দম্পতিকে। সুতরাং বুঝতেই পারছেন বেশ আনন্দ মজা করেই দিন কাটিয়েছেন এই ক’দিন।

কিন্তু এতদিন হাসি ঠাট্টা মজা আর আনন্দের মধ্যে কাটালেও কলকাতায় ফিরে হঠাৎই যসের মুড অফ! কিন্তু কেন? বুঝতে পারছেন না অভিনেত্রী নুসরাত নিজেই। কোন কথা না বলে একেবারে মুড অফ করে গাড়ি চালাচ্ছেন যশ এমন একটি ভিডিও পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘এত সিরিয়াস কেন?’ তাহলে কী স্ত্রীর উপর এই খানিকটা চটে গিয়েছেন স্বামী? সে কথা যদিও জানা যায়নি।

প্রসঙ্গত রাজস্থানের পিঙ্ক সিটি জয়পুরে এই একই ফেস্টিভালে যোগ দিতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তীও। অভিনেত্রী মিমিকেও তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ফেস্টিবলের কিছু মুহূর্ত পোস্ট করতে দেখা গিয়েছে। কিন্তু একই ফেস্টিভ্যালে উপস্থিত ছিলেন বাংলার দুই প্রথম সারির অভিনেত্রী। শুধু কী তাই দুই অভিনেত্রীর মধ্যে তো বোনের সম্পর্ক ইন্ডাস্ট্রির বোনুয়া তাঁরা। কিন্তু তাঁরাই একই ফেস্টিভ্যালে গিয়ে আলাদা থাকলেন। এই নিয়ে শুরু হল নতুন জল্পনা।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh