বাংলা সিরিয়াল

ছোট্ট রুপা একেবারে যেন দাপুটে ছোট্ট লাবণ্য সেন! তার ভয়ে ছোট্ট সোনাকে কেউ রং দেওয়ার সাহস পর্যন্ত করল না

অনুরাগের ছোঁয়া, বর্তমানে বাংলা টেলিভিশন জগতের টিআরপি লিস্টের বঙ্গ সেরা ধারাবাহিক। যদিও এই একটি ধারাবাহিক স্টার জলসার মান সম্মান ধরে রেখেছে এমনটা বলাই যায়। কারণ টিআরপি লিস্টে স্টার জলসার আর অন্য কোন ধারাবাহিককে খুব বেশি ভালো ফলাফল করতে দেখতে পাওয়া যায়নি। তবে এই ধারাবাহিকটি বেশ কয়েক সপ্তাহ ধরে জি বাংলার জগদ্ধাত্রী থেকে বঙ্গ সেবার মুকুট ছিনিয়ে নিয়েছে। এর পিছনে রয়েছে বেশ কিছু কারণ, যেমন – গল্পে টুইস্ট, সূর্য দীপার মধ্যে কার রসায়ন, সোনা-রুপার মিষ্টত্ব সবটাই যেন ধারাবাহিককে আলাদা রূপ এনে দিয়েছে।

প্রসঙ্গত বেশ কয়েক মাস ধরে ধারাবাহিকে বারবার দেখানো হচ্ছে সূর্য আর দীপার যেন ভুল-বোঝাবুঝি কোনমতেই মিটছে না। যতবার তাদের সমস্যা প্রায় মিটে আসছে তখনই মিশকা ষড়যন্ত্র করছে। আর আবার সূর্য আর দীপার মাঝে নতুন করে ভুল বোঝাবুঝি তৈরি হচ্ছে। এসবের মধ্যেই আবার স্টার জলসা কর্তৃপক্ষের তরফ থেকে একটি নতুন ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে রুপা দাপটের সাথে সোনাকে রঙের হাত থেকে বাঁচিয়ে রাখছে।

ভিডিওটিতে দেখা গেল সূর্য তার মেয়ে সোনাকে কোলে করে গাড়ি থেকে নামলো। সোনার শরীর খুবই খারাপ তাই সে এত রোদে চলাফেরা করতে পারবেনা ভেবে সূর্য তাকে কোলে নিয়ে রেখেছিল। কিন্তু সোনা বলে সে চলতে পারবে এই সূর্য থেকে নামিয়ে দেয়। কিন্তু হঠাৎই দৌড়ে দুটো বাচ্চা এসে তাদেরকে রং দিতে যায়। সূর্য বার বার বলে যে সোনার শরীর খুব খারাপ এখন রং দিতে না।

কিন্তু বাচ্চাগুলো কোন মতেই সূর্যের কথা শুনবে না। কিন্তু তখনই সেখানে রুপা চলে এসে তাদেরকে ভালো মতো শাসায়। সে বলে কেউ যেন এখন সোনাকে রং না দেয়। ডাক্তার বাবু বলেছে সোনার শরীর খারাপ তাই এখন রং দেওয়া যাবে না। কিন্তু তারপরেও যখন বাচ্চা দুটো রঙ দিতে যায় তখন রুপা তাদেরকে ভয় দেখায় যে সে পচা পুকুরে তাদেরকে চুলের মুঠি ধরে চোবাবে।

রুপাকে ভয় পেয়ে বাচ্চা দুটো রঙ না দিয়ে সেখান থেকে পালিয়ে যায়। আর এটা দেখে রূপা বলে ওঠে কী ডাক্তার বাবু দেখলে কেমন ভয় পেয়ে গেল। পুরো ভিডিওটি দেখে দর্শক হেসে লুটোপুটি খেয়েছেন। সোনা রুপা এই দুই বোনের দুষ্টু মিষ্টি রসায়ন বেশ মনে ধরেছে দর্শকের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh