বাংলা সিরিয়াল

আর লুকানো গেল না সত্যিটা, রুপার মা আসলে দীপা! সত্যিটা সামনে এলো সূর্যর! কী হবে এবার?

স্টার জলসা(Star Jalsha)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। বাংলার মধ্যেই এই গন্ডি আটকে রয়েছে এমনটা একেবারেই নয়। দেশেও খ্যাতি পেয়েছে এই ধারাবাহিক। ভারতের সেরা কুড়িটি ধারাবাহিকের মধ্যে নাম তুলেছে বাংলার এই অনুরাগের ছোঁয়া। আর তাতেই বিশাল খুশি ‘সুদীপা’ ভক্তরা।

কোনরকম পরকীয়া বিবাহ বহির্ভূত সম্পর্ক ছাড়াও ধারাবাহিককে এগিয়ে নিয়ে যাওয়া যায় সেটাই করে দেখিয়েছে অনুরাগের ছোঁয়া। ধারাবাহিকের নায়ক নায়িকা সূর্য এবং দীপা তাদের চরিত্রে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত(Dibyojyoti Dutta) এবং স্বস্তিকা ঘোষ(Swastika Ghosh)। ধারাবাহিকের অপর গুরুত্বপূর্ণ চরিত্র লাবণ্য সেনগুপ্ত। আর সূর্য ও দীপার যমজ সন্তান সোনা এবং রুপা। সবাই রয়েছে এই ধারাবাহিকের উন্নতির পেছনে।

তবে দীর্ঘদিন ধরেই ধারাবাহিকে মনোমালিন্য চলেছে। সূর্য এবং দীপার মধ্যে ভুল বোঝাবুঝির মাত্রা দিন দিন বেড়ে চলেছে। আর এই সবকিছুর জন্য দায়ী মিশকা। সে ইচ্ছাকৃত তাদের দুজনের মাঝে ঝামেলা লাগিয়েই চলেছে। কিন্তু নিয়তির বাঁধনে একে অপরকে আলাদা করতে পারেনি। সোনা এবং রুপা তারা জানিও না তারা দুজন এক বোন তারপরও তাদের সুন্দর বন্ডিং। সূর্য এবং দীপা আলাদা হয়েও যেন আলাদা হয়নি।

তবে সম্প্রতি ধারাবাহিকে ঘটে গিয়েছে বড় রকমের রদবদল। দীপা চায়না রুপা যে তার আসল মেয়েটা সবাই জানুক। যে কারণে দার্জিলিং এ গিয়েও নিজের মেয়েকে বলেছিল সোনার মতই ফুল মা ডাকতে। নিষ্পাপ রুপা মেনে নিয়ে ছিল মায়ের কথা। কিন্তু এই জিনিস তার বেশিদিন ভালো লাগছে না সেই কথাই জানিয়েছে তার মাকে।

ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যেতে চলেছে একমত রকমের ধামাকা। দীপাকে রুপা যে তার নিজের মাকে ফুল মা বলে ডাকতে তার ভালো লাগেনা। এই সত্যিটা অবশেষে সবার সামনে আসবে। পর মুহূর্তেই দেখা যায় রুপা অজ্ঞান হয়ে গিয়েছে সূর্যের সামনে। তখন তড়িঘড়ি তার মাকে ডাকার জন্য ফোন করতে বলে সে। আর যখনই তার ডায়েরির পাতা খুলেছে পরিচয় পত্রের জায়গায় নাম এসেছে দীপা সেনগুপ্ত। সামনে এলো যে রুপার আসল মা দীপা আর কেউ নয়।

এরপরেই অনেকে মনে করছেন হয়তো এবার আসল সত্যিটাও সামনে আসবে সূর্যর। সোনার মতই রুপা যে তার এক সন্তান সেটাও হয়তো এবার জানাজানি হবে। এই আশাতেই বসে রয়েছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh