বাংলা সিরিয়াল

‘একে এত ভদ্র মনে হয়… না আসলে এরা সবাই এক’ – সোশ্যাল মিডিয়ায় ব্লাউজ ছাড়া খোলা পিঠে ছবি পোস্ট করতেই কটাক্ষের শিকার ‘গাঁটছড়া’র খড়ি ওরফে সোলাঙ্কি

বাংলা টেলিভিশন জগতের বর্তমানে অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সোলাঙ্কি রায়। ছোট পর্দা থেকে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন। ‘ইচ্ছেনদী’ থেকে ‘ফাগুন বউ’, ‘প্রথমা কাদম্বিনী’, ‘গাঁটছড়া’ একের পর এক জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তাঁর ঝুলিতে। মূলত টেলিভিশনের পর্দাতে দর্শক তাঁকে শাড়িতেই দেখতে অভ্যস্ত হয়ে গিয়েছেন। কিন্তু যখন সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর ব্যক্তিগত পোশাকের বিষয় আসে তখন অভিনেত্রী কিন্তু রীতিমতো সাহসী।

দর্শক মহলে যেমন জনপ্রিয়তা রয়েছে তেমনি অভিনেত্রীর জনপ্রিয়তা রয়েছে সোশ্যাল মিডিয়াতেও। সেখানে মাঝেমধ্যেই নানান রকম সাহসী অবতারে ধরা দেন এই অভিনেত্রী। ঠিক যেমন অভিনেত্রীকে দেখা গেল কোনরকম ব্লাউজ ছাড়া শুধুমাত্র অন্তর্বাসের উপরে শাড়ির আঁচলের একটা পাতলা কোট দিয়ে অনায়াসেই তিনি সোশ্যাল মিডিয়াতে আসতে পারেন। যদিও অভিনেত্রীকে হঠাৎ করে এইরূপে দেখে বেশ চমকে গিয়েছেন বাংলার দর্শক। তেমনি একটি পুরনো ছবি আবারও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে।

ভাইরাল হওয়া এই ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে পিছনটা পুরোপুরি কালো রঙের একটি ব্যাকগ্রাউন্ড। আর একটি লাস্যময়ী অবতারে রয়েছেন অভিনেত্রী নিজে। এই ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে সাদার লাল রঙের চেক প্রিন্টেড তাঁতের শাড়ি। এই ছবিতেই দর্শনের সবথেকে বেশি নজর হয়েছে যে অভিনেত্রীর পরনে কোন ব্লাউজ ছিল না। কোনরকম ব্লাউজ ছাড়াই আটপৌরে করে তাঁতের শাড়ি পড়ে ক্যামেরার সামনে এসেছেন পর্দার খড়ি।

তাঁর পিঠ সম্পূর্ণ উন্মুক্ত। এমনকি ছবিটি তাঁর শরীরের ডান দিক থেকে তোলা হয়েছে। আর এমন ভাবে তোলা হয়েছে যে তাঁর শরীরের সম্পূর্ণ গঠন বোঝা গেছে। প্রথমত এই ছবিটি অভিনেত্রী জবে পোস্ট করেছিলেন তবে থেকে এই সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড় চলেছে। এই সবটা নিয়েই একজন লিখেছিলেন, ‘একে এত ভদ্র মনে হয়… না আসলে এরা সবাই এক’। আরেকজন আবার লেখেন, ‘দিদি তুমি ভদ্র, তোমাকে এমন খোলামেলা ড্রেসে মানাচ্ছে না’। অর্থাৎ নিজেদের খারাপ লাগার কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন অভিনেত্রীর অনুরাগী।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Back to top button

Ad Blocker Detected!

Refresh