বাংলা সিরিয়াল

বেচারা বাবুর মা! এতদিন বউয়ের দোষ দেখতে দেখতে ছেলে পুরোপুরি হাতছাড়া! ‘ঠেকিয়ে রাখা যাচ্ছে না বাবুকে’ মুখের উপর বলে দিলে পর্না

জি বাংলা(Zee Bangla)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। দেখতে দেখতে এই ধারাবাহিক দর্শক মহলে ভালোই জায়গা করে নিয়েছে। এর সঙ্গে আরও যে কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছিল তাদের মধ্যে এগিয়ে নিম ফুলের মধু। আর তাইতো চ্যানেল টপার হয়েছে এই নতুন ধারাবাহিক। পাঁচ থেকে সোজা দুই নম্বরে নাম তুলেছে নিম ফুলের মধু।

আর যত দিন যাচ্ছে ধারাবাহিকের নিত্য নতুন টুইস্ট দর্শকদের আরও বেশি করে মনে ধরাচ্ছে ধারাবাহিকের গল্প। যে কারণে একটি এপিসোড মিস করার কথা ভাবতেই পারে না দর্শক। ধারাবাহিকের মুখ্য চরিত্র পর্না এবং সৃজন যার মূল ভূমিকায় রয়েছে পল্লবী শর্মা এবং রুবেল দাস।

তাদের দুজনের অভিনয়ই মুগ্ধ করেছে দর্শকদের। যে কারণে পছন্দের দুটি হিসেবে অল্প দিনের মধ্যেই জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। অন্যদিকে গল্পের একটি বিরক্তিকর অথচ গুরুত্বপূর্ণ চরিত্র হল কৃষ্ণা। সে চায় না কোনভাবেই ছেলে এবং বউয়ের মধ্যে সৎ ভাব থাকুক। তাই কিভাবে তাদের আলাদা করা যায় সেই নিয়েই নিত্যনতুন প্যাচ কষে যায় সে।

সম্প্রতি পর্বে দেখা গিয়েছে ছেলে বউয়ের মধ্যে পাঁচিল তুলতে তিন্নিকে ব্যবহার করেছে সে। শুধু তাই নয় এক অদ্ভুত ব্রত পালন করতে বলেছে পর্নাকে যেখানে থাকে এক বছর ব্রহ্মচর্য পালন করতে হবে। অর্থাৎ স্বামী থেকে আলাদা থাকতে হবে। আর এই সবকিছুই সে করেছে বর বউকে আলাদা করবে বলে। কিন্তু এবার তার বাবুই বেঁকে বসেছে।

বড়বাবু এখন ছোট বাবুকে আনতে রীতিমতো শারীরিক কসরত করেছে সেই সঙ্গে বউয়ের সঙ্গেও মাখোমাখো ব্যবহার করছে। এমনকি গল্প করতে করতে খাট পর্যন্ত ভেঙে ফেলে যায়। হিসাব ঘটনা বাইরে থেকে উঠে মারছিল কৃষ্ণা। তুই খাট ভেঙে যদি তড়িঘড়ি ঢুকে পড়েছে ছেলে বউয়ের ঘরে। সঙ্গে সঙ্গে পর্নাকে দোষারোপ করতে শুরু করেছে।

সে বলছে যে ব্রত পালনের কথা সে বলেছিল তা মাত্র একটা বছর সেটাও সে করতে পারছে না। উল্টে পর্না তাকে বলেছে তার বাবুকে সামলানো যাচ্ছে না। সে হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে। এই শুনেই মাথায় হাত বাবুর মায়ের। যে ছেলেকে সে তুলসী পাতায় মুড়ে রেখেছিল। আজ সেই ছেলে বউকে পেয়ে বাবুর মাকে ভুলে গেছে। শুধু তাই নয় বউয়ের পেছন পেছন ঘুরছে। তবে এসব দেখে বাবুর মায়ের চোখে জল এলো দর্শকরা হেসে খুন।

বাবুর মাকে সবাই আহা উহু করে চলেছে বটে। তবে এই পরিণতি দেখে বেশ খুশি হয়েছেন দর্শক। এখন দেখার কিভাবে পর্না দুজনকে সামলে সামলে একটা বছর কাটিয়ে দেয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh