টলিউড

আলতা ফড়িং বন্ধ করে দেওয়া উচিত! প্রশ্নের উত্তর দিতে গিয়ে এ কি বলে বলছেন তিথি বসু! কোন কারণে এতটা ক্ষোভ জমে রয়েছে অভিনেত্রীর মনে?

একটা সময় জি বাংলা ভয়ে ভয়ে থাকত কারণ রাত আটটা বাজলেই তার প্রতিপক্ষ চ্যানেলে এমন একটি ধারাবাহিক শুরু হবে যা সমস্ত দর্শক কেড়ে নেবে। সালটা ২০০৯। টেলিভিশনের পর্দায় এলো সর্বকালের জনপ্রিয় ধারাবাহিক মা। ‘তোমায় ছাড়া ঘুম আসেনা মা’ এই গানটা মুখে মুখে ফিরত সকলের। টানা পাঁচ বছর টিভির পর্দায় রাজত্ব চালিয়ে গিয়েছে এই ধারাবাহিক।

যে ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিথি বসু(Tithi Basu)। যদিও লোকে এখনো তাকে ঝিলিক বলেই চেনে। কিন্তু সেদিনের সেই ঝিলিক আর ছোট্টটি নেই। বরং এখন সে স্নাতক পাশ করা যুবতী। তবে টেলিভিশনের সঙ্গে সেই ভাবে যোগাযোগ না থাকলেও ভক্তদের মধ্যে এখনো বেশ পরিচিত তিথি। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের ভিডিও অথবা ছবি পোস্ট করতে দেখা যায় তাকে।

এছাড়া বিভিন্ন ধরনের ইভেন্টেও কাজ করছেন তিনি। সব মিলিয়ে এখনো বেশ জনপ্রিয় মুখ তিথি। আর সেই জনপ্রিয়তার জন্য কখনো কখনো ইন্টারভিউ দিতে দেখা গিয়েছে তাকে। এবার তেমনই এক জনপ্রিয় ইউটিউব চ্যানেল আড্ডাখানাতে দেখা গেল তাকে। তবে রাপিড ফায়ার থেকে প্রশ্ন উত্তর সবকিছুতেই ফাটিয়ে খেলে গিয়েছেন তিথি।

সেখানেই তাকে প্রশ্ন করা হয় এই মুহূর্তে দাঁড়িয়ে কোন ধারাবাহিক বন্ধ হয়ে গেলে ভালো হয়। একটুও সময় না নিয়ে সঙ্গে সঙ্গে তিথি উত্তর দিয়েছেন স্টার জলসার আলতা ফড়িং ধারাবাহিকটি। কারন কিছু ধারাবাহিক ভালো থাকতে থাকতে বন্ধ হয়ে যাওয়া ভালো। কারণ একটা সময় গল্পের গরু গাছে উঠে যায়। তখন আর বিশেষ কিছুই দেখানোর থাকে না। ঠিক যেমনটা হয়েছিল তার ধারাবাহিক মায়ের ক্ষেত্রেও। হয়তো জনপ্রিয়তা ছিল কিন্তু সেই ভাবে লোকে গ্রহণ করছিল না। কোনো রাগ থেকে তিনি এই কথা বলেননি। নিজের অভিজ্ঞতার উপর ভিত্তি করে উত্তর দিয়েছেন।

পাশাপাশি নিজের প্রেম ভাঙ্গা, সিরিয়ার সবকিছু নিয়েই অকপটে উত্তর দিয়েছেন তিথি। এও জানিয়েছেন বড় হয়ে যদি সিনেমা করতে চান তাহলে তার বিপরীতে যেন জিত থাকে দেব নয়। কারণ জিতের সঙ্গে ছবি করে একটা কমফোর্ট জোন তৈরি হয়ে গিয়েছে তার। তবে দেবের সঙ্গেও কাজ করতে ইচ্ছুক সে। সিনেমা সিরিয়ালের মধ্যে এগিয়ে রাখলেন সিরিয়ালকে।

সব মিলিয়ে এক খোলামেলা আড্ডায় ধরা দিয়েছেন তিথি বসু। অনেকেই তার চটজলদি উত্তর দেওয়া দেখে প্রশংসা করেছেন। কেউ বলেছেন তিথি মনে যেটা ভাবছে সেটাই উত্তর দিচ্ছে তাই বেশি জটিলতা নেই তার উত্তরের মধ্যে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh