টলিউড

মিঠাই কে হারিয়ে দিলো গুনগুন ওরফে তৃণা সাহা! এবারে বড়পর্দায় স্টার জলসা ধারাবাহিকের গুনগুন, পরিচালক অরিন্দম শীল এর সঙ্গে কাজ করতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা

এবারে নতুন রূপে বড়পর্দায় পা রাখতে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা। এবারে সে শুধুমাত্র আর গুনগুন নয় ইস্কাবনের বিবি রূপে দেখা মিলবে তৃণার। পরিচালক অরিন্দম শীলের হাত ধরেই এবারে বড়পর্দায় পা রাখতে চলেছেন অভিনেত্রী। সিরিয়াল থেকে বড়পর্দায় পা রাখা এখন আর নতুন কিছু নয়। এর আগেও বহু অভিনেতা অভিনেত্রী ছোটপর্দায় কাজ করতে করতে বড় পর্দায় সুযোগ পেয়েছেন। মিমি, মধুমিতা সহ আরো অনেকে।

অরিন্দম শীল এর নতুন ছবি ‘ইস্কাবনের বিবি’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। তার সঙ্গে রয়েছে অরুণিমা ঘোষ। পীযূশ শাহের ‘সিম্পল গার্ল’ গল্প অবলম্বনে থ্রিলার ঘরণায় তৈরি হচ্ছে এই ছবি। ছবির গল্প অনুযায়ী এক হাসপাতালের দুর্নীতির পাকচক্রে পড়ে তৃণা এবং অরুণিমা। গল্পের শেষে গিয়ে তারাও ওই চক্রের মূল মাথাকে খুঁজে বের করবে। আগামী এপ্রিলে কলকাতা ও দক্ষিণবঙ্গে এই ছবির শুটিং শুরু হবে। অর্ণ মুখোপাধ্যায়, জয়দীপ কুণ্ডু, পৌলমী দাসের মতন অভিনেতা অভিনেত্রী রাও থাকবেন এই ছবিতে। তবে মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য দুজন অভিনেতার খোঁজে রয়েছেন পরিচালক।

বর্তমানে স্টার জলসায় খড়কুটো ধারাবাহিক নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সেখানে গুনগুন অন্তঃসত্ত্বা। বেশ কয়েক মাস ধরেই এই ধারাবাহিকের TRP রেটিং খুব কম। যার কারণে সিরিয়ালের সময়ও বদলে দেওয়া হয়েছে।

Back to top button