বাংলা সিরিয়াল

‘এবারো শীর্ষে ‘গাঁটছড়া’, অন্যদিকে আরো নামলো ‘মিঠাই’! এই সপ্তাহের TRP তালিকা দেখে মাথায় হাত ‘মিঠাই’ ভক্তদের

বৃহস্পতিবার মানেই বাংলা ধারাবাহিকের দর্শকদের নিজেদের প্রিয় সিরিয়ালগুলি সারা সপ্তাহ ধরে কেমন ফলাফল করল, তা দেখে নেওয়ার দিন। এতদিন পর্যন্ত চোখ বন্ধ করে তারা বলে দিতে পারতেন টিআরপি তালিকায় শীর্ষস্থানে রয়েছে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি। কিন্তু বিগত কয়েক সপ্তাহ ধরে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের কাছে হার মানতে হয়েছে মিঠাইকে। পাশাপাশি গত সপ্তাহের তৃতীয় স্থান থেকে এবার আরও নেমে চতুর্থ স্থানে পৌঁছাতে দেখা গেল মিঠাইকে। যা দেখে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রীতিমতো হতাশা প্রকাশ করতে দেখা গিয়েছে মিঠাইয়ের অনুগামীদের।

এদিন প্রকাশিত হওয়া টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করতে দেখা গিয়েছে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিটিকে। অন্যদিকে সকলকে চমকে দিয়ে অভিনেত্রী মানালি দে অভিনীত ‘ধূলোকণা’ ধারাবাহিকটি উঠে এসেছে টিআরপি তালিকার দ্বিতীয় স্থানে। পাশাপাশি মিঠাইকে হারিয়ে দিয়ে নতুন শুরু হওয়া ‘আলতা ফড়িং’ ধারাবাহিকটি তৃতীয় স্থান দখল করেছে এবং তালিকার পঞ্চম স্থানে রয়েছে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় অভিনীত ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটি।

তবে দর্শকদের কাছে অভিনেত্রী অপরাজিতা আঢ্যর অভিনয় প্রশংসিত হলেও তার ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ ধারাবাহিকটি প্রথম পাঁচের মধ্যে নিজের স্থান করে নিতে পারেনি। তবে এদিনের টিআরপি তালিকা দেখে বেশ স্পষ্ট হয়ে গিয়েছে যে জি বাংলার ধারাবাহিকগুলিকে পেছনে ফেলে এগিয়ে গিয়েছে স্টার জলসার ধারাবাহিকগুলি।

দেখুন সেরা ১০-এর তালিকা:

গাঁটছড়া- ১০.৩ (প্রথম)

ধুলোকণা- ৯.৩ (দ্বিতীয়)

আলতা ফড়িং- ৯.১ (তৃতীয়)

মিঠাই- ৮.৬ (চতুর্থ)

আয় তবে সহচরী- ৮.৩ (পঞ্চম)

অনুরাগের ছোঁয়া- ৮.১ (ষষ্ঠ)

মন ফাগুন- ৮.১ (ষষ্ঠ)

লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৭.৯ (সপ্তম)

গৌরী এল-৭.৯ (সপ্তম)

খুকুমণি হোম ডেলিভারি- ৭.৫ (অষ্টম)

উমা- ৭.২ (নবম)

পিলু- ৬.৯ (দশম)

Back to top button