বাংলা সিরিয়াল

‘সুপার সিঙ্গারে’র গ্র্যান্ড ফিনালেতে এবার হাজির হতে চলেছেন মাধুরী দীক্ষিত! তার সঙ্গে নাচবেন দুই বাঙালি সুপারস্টার দেব ও জিৎ! তুমুল ভাইরাল প্রোমো

স্টার জলসার অন্যতম একটি জনপ্রিয় রিয়েলিটি শো হোলো ‘সুপার সিঙ্গার’, যেখানে বাংলার বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগীরা এসে নিজেদের প্রতিভা প্রদর্শন করতে সক্ষম হয়েছেন। তবে দীর্ঘদিন ধরে চলার পর এবার দেখতে পাওয়া যাবে এই রিয়েলিটি শো এর ফাইনাল পর্ব, যেখানে সেরার শিরোপা তুলে দেওয়া হবে একজন প্রতিযোগীর মাথায়।

তবে গ্র্যান্ড ফাইনাল এপিসোডে, রিয়েলিটি শো এর বিচারকদের সঙ্গে হাজির হতে দেখা যাবে বলিউড এবং টলিউডের একাধিক নামকরা জনপ্রিয় ব্যক্তিত্বদের। এবার সেই তালিকা সামনে আসতেই তা তুমুল ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

এদিন স্টার জলসার পর্দায় নেটিজেনরা ওই বিশেষ পর্বের যে ঝলক দেখতে পেয়েছেন সেখানে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে। তবে সব থেকে বড় চমক হলো মাধুরী দীক্ষিতের সঙ্গে একই মঞ্চে নাচতে দেখা যাবে বাঙালি দুই সুপারস্টার দেব এবং জিৎকে। ‘দিল তো পাগল হ্যায়’ গানে একসঙ্গে পারফর্ম করবেন তারা তিনজন।

পাশাপাশি জানা গিয়েছে চূড়ান্ত পর্বে বিশেষ বিচারকের ভূমিকায় হাজির হবেন বলিউডের একাধিক জনপ্রিয় গায়ক এবং গায়িকারা। সেই তালিকায় রয়েছেন পলক মুচ্ছাল, শান, ইলা অরুণ থেকে শুরু করে কবিতা কৃষ্ণমুর্তির মতন বিখ্যাত নাম। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন দর্শকরা তাই জানিয়েছেন তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই পর্বটি টিভির পর্দায় দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button