টলিউড

ব্যবসাতেও বাজিমাত করবে দিদি! পুজোর মুখে শাড়ি প্রদর্শনী নিয়ে হাজির দিদি NO 1 এর সঞ্চালিকা রচনা ব্যানার্জী

টলিউডের এক সময় জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। অভিনয় জগতের থেকে বেরিয়ে আসার পর সঞ্চালিকার কাজে প্রচুর নাম অর্জন করেছেন তিনি। দীর্ঘদিন দিদি No 1 সঞ্চালনা করেছেন অভিনেত্রী। তবে সঞ্চালনা বাদে নিজের জীবনে তিনি অন্য কাজ করতে চাইছিলেন। বিশেষত ঘরে বসে কাজ চাইছিলেন অভিনেত্রী।

তাই এবার শুরু করে দিলেন শাড়ির ব্যবসা। ব্যবসায় বাজিমাত করবেন এবার রচনা। তবে না এখনো পর্যন্ত নিজের দোকান খোলেননি তিনি। কারণ দোকান চালানোর মত সময় বা অবস্থা কোনটাই তার কাছে নেই। তাই ব্যবসা শুরু এবার অনলাইনে। এর আগেও একাধিকবার অভিনেত্রী জানিয়েছেন তার কাছে কম থেকে বেশি সব রকম দ্রব্যমূল্যের বিভিন্ন ধরনের শাড়ির কালেকশন আছে। ব্যবসায় ক্রেতা লক্ষী কথা আমরা সকলেই জানি। তাই কেউ যেন খালি হাতে ফিরত না যান সেই উদ্দেশ্যেই শাড়ির কালেকশন রাখবেন তিনি।

নিজের জীবনের সমস্ত রকম ওঠাপড়াকে কাটিয়ে এবার বিজনেস ওম্যান হিসেবে পথ চলা শুরু করলেন অভিনেত্রী। অনলাইনের শাড়ির বিজনেসের নাম দিলেন “রচনাস ক্রিয়েশন”। ফেসবুক লাইভে এসে অভিনেত্রী জানিয়ে দিলেন কিভাবে “রচনাস ক্রিয়েশন” থেকে শাড়ি বুক করবেন। হোয়াটসঅ্যাপের একটি বিজনেস একাউন্টের নম্বর দিলেন অভিনেত্রী সেখান থেকেই বুক করা যাবে বিভিন্ন ধরনের শাড়ি। হোয়াটসঅ্যাপের নাম্বারে শাড়ি বুক করলেই বাড়িতে হাজির হবে “রচনাস ক্রিয়েশন” থেকে শাড়ি।

৩১ শে জুলাই অর্থাৎ আজ “রচনাস ক্রিয়েশন” উপস্থাপন করা হলো “লাবণ্যের ছয় গজ” এ। এটি একটি প্রদর্শনী উৎসব। এই প্রদর্শনীতে উপস্থিত ছিলেন অভিনেত্রী রচনা নিজে। এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়, 𝘿 𝙆 𝘽𝙖𝙣𝙦𝙪𝙚𝙩 (86𝘾, 𝙈𝙖𝙣𝙤𝙝𝙖𝙧 𝙋𝙪𝙠𝙪𝙧 𝙍𝙤𝙖𝙙, 𝙉𝙚𝙖𝙧 𝘿𝙚𝙨𝙝𝙖𝙥𝙧𝙞𝙮𝙖 𝙋𝙖𝙧𝙠, 𝙤𝙥𝙥𝙤𝙨𝙞𝙩𝙚 𝙏𝙧𝙞𝙙𝙝𝙖𝙧𝙖 𝙎𝙖𝙢𝙢𝙞𝙡𝙖𝙣𝙞)। সকাল ১১ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে এই রচনাস ক্রিয়েশনের শাড়ির এক্সিবিশন। অভিনেত্রী নিজে উপস্থিত থেকে প্রচুর ছবি শেয়ার করে নিয়েছেন তার দর্শকদের সাথে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button