বাংলা সিরিয়াল

দর্শকের পছন্দ রাজা-মধুবনীকে পিছনে ফেলে ‘ইস্মার্ট জোড়ি’ জিতে নিলেন ‘রামকৃষ্ণ’ সৌরভ-সুস্মিতা! উপহার হিসেবে পেলেন হিরের নেকলেস ও লক্ষ টাকা

চলতি বছর স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। যা সঞ্চালনার দায়িত্বে ছিলেন জনপ্রিয় টলিউড সুপারস্টার জিৎ। তবে প্রথম থেকেই দর্শকদের নজর আকর্ষণ করতে সক্ষম হলেও বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল রিয়েলিটি শোটিকে। অনেকেই জানিয়েছিলেন এখানে যে ধরনের আলোচনা করা হয় কিংবা খেলা দেখানো হয় তা সব বয়সের পক্ষে উপযোগী নয়।

যে কারণে পরিবারের সঙ্গে বসে এই অনুষ্ঠান টিভির পর্দায় তারা দেখতে সক্ষম হচ্ছেন না বলে অভিযোগ করতে দেখা গিয়েছিল দর্শককে। তবে তার পাশাপাশি শেষ পর্যন্ত জয়লাভ করতে সক্ষম হবে কোন জুটি, তা জানার জন্য অধীর আগ্রহে এতদিন অপেক্ষা করছিলেন অনুগামীরা। এবার অবশেষে ‘ইস্মার্ট জোড়ি’ বিজয়ী হিসেবে উঠে এলো ‘রানী রাসমণি’ খ্যাত অভিনেতা সৌরভ এবং তার স্ত্রী সুস্মিতার নাম।

তবে এদিন কমেন্টের মাধ্যমে অনুগামীদের একটি বড় অংশ জানিয়েছেন তাদের পছন্দ ছিলেন অভিনেত্রী মধুবনী এবং অভিনেতা রাজা গোস্বামীর জুটি। প্রসঙ্গত এদিন বিজয়ী হওয়ার পর উপহার হিসেবে একটি হীরের নেকলেস এবং এক লক্ষ টাকা লাভ করতে সক্ষম হয়েছেন সৌরভ এবং সুস্মিতা। পাশাপাশি এদিন উপস্থিত ছিলেন জনপ্রিয় গায়ক শান এবং তার স্ত্রী রাধিকা এবং টলিউড জুটি দেব ও রুক্মিণী মৈত্র।

Back to top button