বাংলা সিরিয়াল

‘মিঠাই’কে ছোট করতে গিয়ে চাপে স্টার জলসা ভক্তরা! অসাধারণ খুঁটিনাটির দিকে নজর রেখে দর্শকের মন জয় করলেন ‘মিঠাই’ ভক্তরা

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই বাংলা সেরা হয়ে উঠতে সক্ষম হয়েছিল জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি। সে সময় অনুগামীরা জানিয়েছিলেন ধারাবাহিকটি অসাধারণ অভিনয় এবং গল্পের পাশাপাশি ছোটখাটো খুঁটিনাটির দিকেও কড়া নজর রাখে। এবার আরও একবার সে কথাই প্রমাণিত হয়ে গেল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। প্রসঙ্গত এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের নায়িকা মিঠাইকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি হতে দেখতে পেয়েছেন দর্শকরা।

তবে হাসপাতালে ভর্তি হওয়ার সময় মিঠাইয়ের হাতে ছিল লাল নেলপালিশ লাগানো লম্বা নখ। কিন্তু পরবর্তী পর্বে দর্শকরা দেখতে পেয়েছেন সেই নখ কেটে ছোট করে দেওয়া হয়েছে।এরপরেই অপর একটি চ্যানেলের অনুগামীরা কড়া আক্রমণ করেছিলেন ‘মিঠাই’ ধারাবাহিকটিকে। তারা জানিয়েছিলেন হাসপাতালে কখনো নখ বদলে যেতে পারে না কারণ হাসপাতালে ম্যানিকিওর করা হয় না।

তবে এরপর পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে ধারাবাহিকের অনুগামীদের। তারা জানিয়েছেন বিভিন্ন শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করতে যাতে অসুবিধা না হয় সেজন্য হামেশাই হাসপাতালে কেটে দেওয়া হয় ভর্তি হওয়া রোগীদের নখ। তাই এটা অত্যন্ত বাস্তবসম্মত এবং ধারাবাহিকের নির্মাতারা অত্যন্ত ছোটখাটো দিকে নজর রেখেছেন বলে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীরা।

Back to top button