টলিউড

জনপ্রিয় অভিনেত্রী পরিচিতের সংখ্যা অনেক বেশি হয়েও ঋতুপর্ণা সেনগুপ্ত সমাজের সমস্যার উত্তর দিতে পারেননি! এসএসসি দুর্নীতি প্রসঙ্গ চতুরতার সাথে তিনি এড়িয়ে গিয়েছেন, ব্যক্তিগত স্বার্থের ঊর্ধ্বে উঠে ঋতুকে সবার কথা ভাববার পরামর্শ দিলেন শ্রীলেখা!

দিন কয়েক ধরে রাজ্য রাজনীতি উত্তাল হয়ে আছে এস এস সি দুর্নীতি নিয়ে। কিন্তু বুদ্ধিজীবী মহল চুপ হয়ে আছেন তাই নিয়েও একশ্রেণীর মানুষ রীতিমতো কটাক্ষ করছেন। সম্প্রতি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ‌ বুদ্ধিজীবি মহলের চুপ থাকা থেকে শুরু করে পার্থ অর্পিতা প্রসঙ্গে বারংবার মুখ খুলেছেন শ্রীলেখা। বিভিন্ন বিষয় নিয়ে স্পষ্টবাদী মন্তব্য রাখা শ্রীলেখা মিত্র এইবার যে পোস্টটি করেছেন সেটা নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ।

সম্প্রতি একটি স্ক্রিনশট পোস্ট করেছেন শ্রীলেখা মিত্র ফেসবুকে তিনি লিখেছেন,“ এই পোস্টটা অন্তত ব্যক্তিগতভাবে ভেবো না ঋতু। জানি তুমি সিনিয়র অনেক বেশি, অনেক বেশি সফল আমার থেকে। তোমার পরিচিতের সংখ্যা কোন শেষ নেই এবং তারা খুব শক্তিশালী। কিন্তু রাজ্যের এই অবস্থায় এই উত্তরটা… জীবনটা শুধু একা বাঁচার নয়। শুধু নিজের লাভের কথা ভাবা নয়। তার থেকে অনেকটা বড়। একটু সময় নিয়ে দেখো এসব চাকরি না পাওয়া ছেলেমেয়েদের কষ্ট যদি উত্তর খুঁজে পাও। ভালো থেকো।”

ইদানিং কালে রাজ্য রাজনীতিতে আরো একটি বিষয় উত্তাল হয়ে উঠেছে তা হল চাকরি না পাওয়া ছেলেমেয়েদের অবস্থা, আন্দোলনরত ছেলে-মেয়েদের অবস্থা এবং এসএসসি দুর্নীতি বেকারত্ব বৃদ্ধি। এইসব নিয়ে জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর কাছে একটি সংবাদ মাধ্যম প্রশ্ন রেখেছিলেন এসএসসি দুর্নীতির বিষয়ে। তখন ঋতুপর্ণা সেই বিষয়টিকে এড়িয়ে গিয়ে বলেন,“ বিষয়টি অত্যন্ত সংবেদনশীল। একটু সময় নিয়ে ভেবে উত্তর দেব” সংবাদ মাধ্যমের খবরের এই স্ক্রিনশটটি ফেসবুকে পুনরায় পোস্ট করে উপরিউক্ত ক্যাপশনটি লেখেন শ্রীলেখা মিত্র।

Back to top button