বাংলা সিরিয়াল

গৌরীর জন্ম ইতিহাস অবশেষে সবার সামনে এলো! কঠিন সত্য জানতে পেরে শৈলমা গৌরীকে ধাক্কা দিয়ে বার করে দিল বাড়ি থেকে! এবার কি করবে গৌরী? গৌরী এলোর নতুন প্রোমো নিয়ে শুরু হলো হৈ চৈ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’। এই ধারাবাহিকে ঈশান-গৌরীর রসায়ন বেশ অন্যরকম। গৌরী হল শক্তি স্বরূপিনী দেবীর অংশ আর ঈশান হলো মহাদেবের অংশ। প্রচলিত তাদের কথা অনুযায়ী যেদিন মহাদেবের অংশের সাথে দেবীর অংশের মিলন হবে সেদিন ঘোমটা কালীর মুখের থেকে ঘোমটা উঠবে। এছাড়াও এই ধারাবাহিকে আছে শৈল মা যে আসলে ভন্ড কিন্তু সবাই জানে সে ঘোমটা কালীর অংশ।

গৌরী ঘোষাল বাড়িতে আসার সাথে সাথে নানান রকম অলৌকিক কাণ্ডকারখানা হতে শুরু করেন তখন শৈলমার মনে সন্দেহ জাগে এবং সে বুঝতে পারে যে গৌরীর মধ্যে কিছু অলৌকিকতা আছে কিন্তু সেটা যে আসলে কি তা সে বুঝতে পারে না। নানাভাবে গৌরীকে পাঁকে ফেলার চেষ্টা করলেও গৌরীকে সে কিছুতেই জব্দ করতে পারে না তখন সে তার গুরুদেব ধূর্যটি বাবাকে ডেকে নিয়ে আসে তাকে জব্দ করার জন্য। ধূর্যটি বাবা হাজার চেষ্টা করেও গৌরীকে কোনভাবেই অপ্রস্তুত করতে পারে না।

সম্প্রতি একটি ভিডিও আপলোড করা হয়েছে জি বাংলার তরফ থেকে যেখানে দেখানো হচ্ছে যে বিনি সুতোয় মালা গাছে গৌরী যা দেখে দূর জ্যোতি বাবা বলেছে ক্ষমতা সম্পন্ন তখন গৌরীর ঠিকুজি কুষ্ঠি জানতে চায় শৈল মা। তখন গৌরীর দাদু এসে বলে যে গৌরীর জন্ম পরিচয় তার অজানা। এই কঠিন সত্যের মুখোমুখি হয়ে গৌরী পুরো স্তম্ভিত হয়ে যায়। অন্যদিকে গৌরী অজ্ঞাতকুলশীল মেয়ে বলে শৈল মা বলে যে এরকম কোন মেয়ে আমাদের বাড়ির বউ হতে পারে না। তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় শৈল মা। এমন সময় মনে মনে ডাক্তার বাবুর কথা চিন্তা করতে থাকে গৌরী।‌ অন্যদিকে ডাক্তার বাবু অপারেশন থিয়েটারে অপারেশন করবার সময় তার হাতে রক্তপাত হয় তখন ঈশান ভাবে যে এমনটা কী করে ঘটলো? নিশ্চয়ই কোথাও কোনো অঘটন ঘটেছে!

Back to top button