টলিউড

এবার প্রকাশ্যেই নিজের দ্বিতীয় সন্তানের কথা স্বীকার করে নিলেন অভিনেত্রী নুসরাত জাহান, ফের আরো একবার সোশ্যাল মিডিয়া জুড়ে বিতর্কে সৃষ্টি অভিনেত্রী সাংসদ কে নিয়ে

টলিউডে সব সময় চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন নুসরাত জাহান। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি প্রায় খবরের শিরোনামে উঠে আসেন। বিশেষ করে নিখিল জৈন এর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকে যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়ানো এরপর যশ দাশগুপ্তের সন্তানের মা হওয়ার সব কিছুতেই তিনি সোশ্যাল মিডিয়াতে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়ে ছিলেন। তিনি কিছু করলেও সোশ্যাল মিডিয়ায় সেই নিয়ে শুরু হয়ে যায় চর্চা। ফের আরো এক বিতর্কে জড়িয়ে পড়লেন অভিনেত্রী।

আমরা অনেকেই জানি না নুসরাতের দ্বিতীয় সন্তান রয়েছে। না সে রক্ত মাংস দিয়ে গড়া কোনো মানুষ নয় যশ দাশগুপ্তের প্রিয় পোষ্য। সেই সারমেয়কেই নুসরাত নিজের সন্তানের মত দেখে সন্তানের মত ভালবাসে সোশ্যাল মিডিয়ায় তার সঙ্গে ছবি পোস্ট করে সে কথা বহুবার জানিয়েছেন তিনি। সম্প্রতি সেরকমই একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “ফ্যাম টাইম”, অর্থাৎ কিনা পরিবারের জন্য সময়। হ্যাশট্যাগ লিখেছেন ‘ডগমম’।

অন্যদিকে কিছুদিন আগেই অভিনেত্রীকে নিয়ে নতুন আরেক বিতর্কে সৃষ্টি হয়। আমরা প্রত্যেকেই জানি তৃণমূল কংগ্রেস দলের গুরুত্বপূর্ণ সাংসদ নুসরাত। তিনি যে শুধুমাত্র বসিরহাট এলাকার সাংসদ, তাই নয় কলেজের ম্যানেজিং কমিটির একজন গুরুত্বপূর্ণ সদস্য তিনি।

কয়েকদিন আগেই ওই কলেজের তরফ থেকে নবীন বরণ উৎসবে জনপ্রিয় গায়ক মিকা সিং কে বিশেষ অতিথি হিসেবে আনা হয়েছিল। মিকার গানের তালেই কলেজের ছাত্রছাত্রীরা মেতে উঠেছিলেন। তার পাশাপাশি কোমর দোলাতে দেখা গিয়েছে নুসরাত জাহান কেও। আর এলাকার সাংসদ কে এই ধরনের আচরণ করতে দেখে সমালোচনা শুরু করে দিয়েছেন সকলে। কারণ রাজনৈতিক দলের ব্যক্তির এই ধরনের আচরণ সত্যি শোভনীয় নয়।

এমনকি এই নিয়ে বিতর্ক সৃষ্টি হয়ে যায় দুই রাজনৈতিক দলের মধ্যে বিজেপি যুব মোর্চার বসিরহাট সাংগঠনিক জেলার সভাপতি পলাশ সরকার বলেন, “সাংসদ কলেজের অনুষ্ঠানে নাচতেই পারেন। নাচ-গান মানসিক ও শারীরিক স্বাস্থ্য ঠিক রাখে। তবে, এসবের পাশাপাশি বসিরহাটের উন্নয়ন সম্পর্কে তিনি যদি উদাসীন না হতেন, তাহলে তা ভাল হত। অন্যদিকে বাঁকা খোঁচার পাল্টা দেয় স্থানীয় তৃণমূল নেতৃত্বও। তৃণমূলের বক্তব্য, “আনন্দ করা দোষের কিছু নয়। সাংসদ একজন শিল্পী ও নায়িকা। সাংসদের এই কাজে আমাদের যুব প্রজন্ম আরও বেশি উজ্জীবিত হচ্ছে। সাংসদ হিসেবে নন, শিল্পী হিসেবেই তিনি নাচগান করেছেন বলে ব্যাখ্যা তৃণমূল শিবিরের।”

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh