বাংলা সিরিয়াল

সতীন কাঁটা তাড়াতে পারল কি পর্না! সুন্দরবন যাওয়ার কথা শুনেই আবার নতুন প্ল্যান ভাঁজতে শুরু করল কৃষ্ণা-মৌমিতা! শেষ রক্ষা হবে কি!

জি বাংলার(Zee Bangla) অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। শুরু থেকে এই ধারাবাহিক দর্শকদের মনে আলাদাই একটা জায়গা ধরে রেখেছে। যে কারণে নতুন ধারাবাহিক হলেও অল্প দিনের মধ্যেই টিআরপি তালিকাতে দুই নম্বরে উঠে এসেছে কি ধারাবাহিক। চ্যানেল টপার হয়েছে নিম ফুলের মধু।

তার কারণ হলো ধারাবাহিকের গল্প। গল্প এতটাই বাস্তব ধর্মী যে বহু মানুষ গল্পের সাথে নিজেদের মিল খুঁজে পেয়েছেন। এমনকি এখনো পাচ্ছেন। বিশেষ করে পর্না নতুন বিয়ে হয়ে আসার পর থেকে যেভাবে শ্বশুরবাড়িতে একটার পর একটা ঝামেলার সামনে পড়ছে এবং নিজের বুদ্ধি দিয়ে সেখান থেকে বেরিয়ে আসছে। সেটা অনেকটাই বাস্তবে সঙ্গে মিল রয়েছে।

তবে তার শ্বশুরবাড়ি থেকে সকলেই খারাপ এমনটা একেবারেই নয়। শাশুড়ি তাকে দু চোখে দেখতে না পারলেও শশুর আবার ভীষণ ভক্ত বৌমার। পাশাপাশি ননদ এবং দেওর সব সময় আগলে রেখেছে তাদের বৌদিকে। সৃজনও আগের থেকে অনেকটাই আগলে রাখছে পর্নাকে। আর তাতেই বেশি করে গা জ্বলছে সৃজনের মা কৃষ্ণার। সে সব সময় চাইছে কিভাবে ছেলে বউকে আলাদা করা যায়। তাদের মধ্যে ঝামেলা লাগিয়ে দেওয়া যায়। কারণ কৃষ্ণার বদ্ধমূল ধারণা আধুনিক পরিবার থেকে আসা মেয়ে পর্না ছেলেকে তার থেকে কেড়ে নেবে। আর এই ধারণাতে আরও বেশি করে উস্কানি দিচ্ছে পর্নার বড়জা মৌমিতা।

মাঝে একবার তিন্নিকে এনে দুজনের মাঝে ঝগড়া লাগানোর যথেষ্ট চেষ্টা করেছিল দুজনে। কিন্তু সতীন কাঁটা ব্রত করে পর্না তিন্নিকে উপড়ে ফেলে দিয়েছে। তবে এবার নয়া বিপদ সামনে এসেছে দুজনের। আগামী পর্বে(Next Episode) দেখা যেতে চলেছে অফিসের কাজে পর্ণাকে বাইরে যেতে হবে। সুন্দরবনে যেতে হবে তাকে। আর তার ফোন আসে সৃজনের সামনেই। তবে বাইরে থেকে আড়ি পেতেছে আর শাশুড়ি এবং বড় জা।

সঙ্গে সঙ্গে তারা প্ল্যান করতে শুরু করেছে এই সুযোগকে কাজে লাগিয়ে কিভাবে আবার তাদের মধ্যে ভাঙ্গন ধরানো যায়। এখন দেখার শেষ পর্যন্ত কৃষ্ণা কি সত্যিই তাদের আলাদা করে দিতে পারে। নাকি আবার নতুন কোন প্ল্যান কোষে সমস্ত দুষ্টু পরিকল্পনা আবার ভেঙে দেয় পর্না। তা জানার জন্য চোখ রাখতে হবে নিম ফুলের মধুতে। সোম থেকে রবি প্রত্যেকদিন রাত ৮:০০ টায় জি বাংলায়।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh