টলিউড

কালো জিম পোশাকে সুপার হট কৌশানীর! ‘কাল বলে কিছু নেই, ফিট থাকার জীবনের মূলমন্ত্র’, যোগাসন করতে করতে অনুরাগীদের উদ্দেশ্যে বার্তা অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের

বিনোদন জগতের সাথে যুক্ত প্রত্যেকটি মানুষই বিশেষ করে অভিনেতা এবং অভিনেত্রীরা যোগাসন ছাড়া দিনের একটা মুহূর্ত তারা ভাবতে পারেন না। তাদের কাছে সবসময় নিজেকে ফিট রাখার একমাত্র উপায় হলো যোগাসন করা।

এর আগে এই যোগাসন করা নিয়ে বার্তা দিয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, করিনা কাপুর, শ্রীলেখা মিত্র, শুভশ্রী গাঙ্গুলী সকলেই। এই অভিনেত্রীরা মাঝেমধ্যেই নিজেদের যোগাসনের কিছু মুহূর্ত সামাজিক মাধ্যমে শেয়ার করে থাকেন। এবার দেখা গেল অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় কেও। তিনিও নিজের যোগাসন মুহূর্তের ভিডিও পোস্ট করলেন সামাজিক মাধ্যমে।

অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় এর কাছে ফিট থাকার একমাত্র জীবনের মূলমন্ত্র হওয়া উচিত। যে ভিডিওটি অভিনেত্রী পোস্ট করেছেন সেই ভিডিও দেখা যাচ্ছে প্রথমে অভিনেত্রী পরে আছেন কালো রঙের একটি টপ, পারফেক্ট যোগাসনের ড্রেসে আছেন তিনি, জিমে ঢুকেই প্রথমে তিনি নিজের চুলের স্টাইল পরিবর্তন করালেন।

কারণ সবকিছু করার আগে নিজেকে সেই পরিস্থিতির সাথে কম্ফোর্টেবল করা খুবই জরুরী। নিজের হেয়ার স্টাইল ঠিক করার পর এনার্জি ড্রিংক খেয়ে যোগাসন করতে নামলেন ময়দানে। তার সাথে অভিনেত্রী ক্যাপশনের লিখলেন, “যখন ট্রেনিং নেবেন তখন কাল বলে কিছু নেই। নো পেন নো গেইন।” ক্যাপশনে ট্রেনারদের কেউ ধন্যবাদ দিতে ভুলে যাননি অভিনেত্রী।

গত বিধানসভা নির্বাচনের কৌশানী মুখোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের হয়ে দাঁড়িয়ে ছিলেন। যদিও তিনি ভোটে হেরে গেছেন, তবুও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। কৌশানির আসন্ন ছবি ‘ধাঁধাঁ’, যে ছবিতে কৌশানী মুখোপাধ্যায় এর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বনিকে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Back to top button