বাংলা সিরিয়াল

বাংলার দুই বিখ্যাত হিরোইন শুভশ্রী ও শ্রাবন্তীর ‘পিঙ্গা দ্যা পুরি’ গানে মনমাতানো নাচ! কোমর দুলিয়ে মঞ্চ মাতালেন শ্রাবন্তী ও শুভশ্রী জুটি

ডান্স বাংলা ডান্স- এ অঙ্কুশ এবং শুভশ্রীর পর এবার মঞ্চ মাতাতে দেখা গেল শুভশ্রী এবং জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে। কিছুদিন আগেই রঙ্গবতী টিমের নাচে মুগ্ধ হয়ে সেই গানের সাথে তাল মিলিয়ে নেচেছিলেন অঙ্কুশ এবং শুভশ্রী।

গতকালের এপিসোডে অহনা এবং অহনার মা পিঙ্গা দ্যা পুরি গানে পারফরম্যান্স করেছিলেন। সেই পারফরম্যান্সে মুগ্ধ ছিলেন দুই বিচারক। এত সুন্দর শ্রেয়া ঘোষালের গান এত সুন্দর লাইটিং আম্বিয়েন্স দেখে তারাও মঞ্চে নাচার সুযোগ হাতছাড়া করতে চাননি।

অহনা এবং অহনার মায়ের নাচের শেষেই বিচারকের আসন ছেড়ে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নেমে আসেন মূলমঞ্চে। নাচতে শুরু করেন পিঙ্গা দ্যা পুরি গানে। অসাধারণ মন মাতানো পারফরমেন্সে মুগ্ধ সকলেই।

এদিন অভিনেত্রী শুভশ্রীর পরনে ছিল গোলাপি রঙের একটি গ্রাউন এবং অভিনেত্রী শ্রাবন্তীর পরনে ছিল সবুজ রঙের একটি গ্রাউন। দুই অভিনেত্রীরই চুল খোলা ছিল। এছাড়াও দুজনের পরেছিলেন হিল জুতো।

ডান্স বাংলা ডান্স শুরুর পর মন মাতানো পারফরমেন্সে এবং মন মাতানো সঞ্চালনায় টিআরপির লিস্টে সেরা স্থান দখল করে নিয়েছে। যত দিন যাচ্ছে ততই রেটিং বাড়ছে। জি বাংলার অন্যান্য রিয়ালিটি শো রান্নাঘর, দিদি নাম্বার ওয়ান সবকিছু থেকে এগিয়ে সদ্য শুরু হওয়ার ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শোটি।

স্টার জলসায় দীর্ঘদিন ধরে সম্প্রচারিত ডান্স ডান্স জুনিয়ার এই রিয়েলিটি শো থেকেও বেশ দ্বিগুণ রেটিং পয়েন্ট এগিয়ে থাকে ডান্স বাংলা ডান্স। অভিনেতা অঙ্কুশ এবং অভিনেতা বিক্রম এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন। বিচারকের আসনে রয়েছেন জিৎ, শুভশ্রী গাঙ্গুলী, এবং গোবিন্দা। গুরুর আসনের হয়েছেন অভিনেত্রী রিমঝিম, নৃত্যশিল্পী দেবলিনা, অভিনেত্রী সৌমিলি, এবং বিখ্যাত চিত্রশিল্পী ওম।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button