বাংলা সিরিয়াল

‘রাসমনী’ খ্যাত দিতিপ্রিয়ার সাথে এবার নাম জড়ালো অভিনেতা আদৃতের! বিশ্বাবসু এই কারণেই ছেড়েছেন ‘মিঠাই’, নেটপাড়ায় ভাইরাল ত্রিকোণ প্রেমের গল্প

কয়েকদিন আগেই জি বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়ার সঙ্গে জড়িয়ে ছিল অভিনেতা বিশ্বাবসুর নাম। প্রসঙ্গত রানী রাসমণি ধারাবাহিকের মাধ্যমেই দিতিপ্রিয়ার সঙ্গে পরিচয় বিশ্বাবসুর। তবে দিতিপ্রিয়া এবং বিশ্বাবসু, দুজনেই কিন্তু তাদের সম্পর্কের গুঞ্জনকে অস্বীকার করেছিলেন। জানিয়েছিলেন তারা কেবলমাত্র ভালো বন্ধু তার বাইরে আর কোন সম্পর্ক নেই তাদের।

কিন্তু এবার টলিউডের অন্দরে জোর গুঞ্জন শুধুমাত্রববিশ্বাবসু নন, সঙ্গে মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেতা আদৃত রায়ের সঙ্গেও সম্পর্কে রয়েছেন দিতিপ্রিয়া প্রসঙ্গত মিঠাই ধারাবাহিকে আদৃত এবং বিশ্বাবসু দুজনেই অভিনয় করেছিলেন, কিন্তু এরপরই নেটিজেনদের চমকে দিয়ে ধারাবাহিক ছেড়ে দেন বিশ্বাবসু অজ্ঞাত কারণবশত।

বলাই বাহুল্য এর পরেই ত্রিকোণ প্রেমের টানাপোড়েনের তত্ত্ব আরও জোরালো হয় টলিউডের অন্দরে। জানা গেছে দিতিপ্রিয়ার সঙ্গে আদৃতের ঘনিষ্ঠতা নাকি মোটেও ভালোভাবে নেননি বিশ্বাবসু। সেই কারণে আদৃতের সঙ্গে কাজ করবেন না বলে মিঠাই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন তিনি।

তবে এ ব্যাপারে সংবাদমাধ্যমকে বিশ্বাবসু জানিয়েছেন যে সমস্তটাই আসলে গুজব। তিনি এবং আদৃত দু’জনের মধ্যে ভালো বন্ধুত্বের সম্পর্কে রয়েছে বলেও জানিয়েছেন বিশ্বাবসু।

পাশাপাশি মিঠাই ধারাবাহিক এর সেট থেকে প্রকাশ হওয়া ফটো এবং ভিডিওতে দেখা গেছে আদৃত এবং বিশ্বাবসু একসঙ্গে বসে গান-বাজনা করছেন। ফলে অনুগামীরা এখন বেশ দ্বিধায় ভুগছেন প্রকৃতপক্ষে কি হয়েছে তা জানতে।

অন্যদিকে দিতিপ্রিয়া এবং আদৃত দুজনেই এ ব্যাপারে এখনও পর্যন্ত মুখ খোলেননি। তবে জান গেছে আর কিছুদিন পরেই প্রায় 10 বছরের পুরোনো প্রেমিকার সঙ্গে বিয়ে হতে চলেছে আদৃতের তাই আদৃত, বিশ্বাবসু এবং দিতিপ্রিয়ার মধ্যে কি সম্পর্ক রয়েছে, তা জানতে এখন সময়ই ভরসা নেটিজেনদের।

Back to top button