টলিউড

মুক্তি পেল অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত ছবি ‘বল্লভপুরের রূপকথা’ র দ্বিতীয় গান

মুক্তি পেল অনিবার ভট্টাচার্য পরিচালিত ছবি ‘বল্লভপুরে রূপকথা’ র দ্বিতীয় গান ‘বাদল সরকারের গান’। গানের কথায় অনির্বাণ ভট্টাচার্য এবং সুর করেছেন শ্রদ্ধা। গানের শুরুতেই দেখা যায় উত্তর কলকাতার অলিগলিতে হেঁটে যাওয়া দৃশ্য। প্রতি মুহূর্তে যেন ধন্যবাদ জানানো বাংলা নাটকের প্রতি, থিয়েটারের প্রতি, ছবির প্রতি তাঁর অবদানকে। আর তারপর বাদল সরকারে অবদান থেকে শুরু করে ছবির গল্পের আঁচ, সবটাই সুরে সুরে।

এই গানটি রচনা করেছেন ও কম্পোজ করেছেন স্বয়ং পরিচালক অনির্বাণ ভট্টাচার্য। আয়োজন করেছেন দেবরাজ ভট্টাচার্য্য ও শুভদীপ গুহ। আমাদের বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন অনির্বাণ ভট্টাচার্য। বর্তমানে তাকে নিয়ে মাতামাতির শেষ নেই। তিনি একাধারে নাট্যকর্মী, চিত্র ও সিরিজ পরিচালক, অভিনেতা, গায়ক। শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম ফিচার ছবি ‘বল্লভপুরের রূপকথা’।

এতদিন পর্যন্ত অনির্বাণকে আমরা একজন অভিনেতা হিসেবে দেখে এসেছি। বহু ওয়েব সিরিজ, সিনেমা, থিয়েটার বিভিন্ন জায়গায় তার অভিনয় ছিল প্রশংসা করার মত। তবে এবারে আমরা নতুন রূপে পেতে চলেছি অনির্বাণকে। পরিচালক হিসেবে সকলের সামনে নিজের প্রথম ছবি নিয়ে আসতে চলেছে অনির্বাণ। খুব শীঘ্রই মুক্তি পাবে, তার প্রথম পরিচালিত ছবি বল্লভপুরের রূপকথা।

Back to top button