টলিউড

আর অভিনয় নয় এবার শিক্ষিকাকেই নিজের পেশা হিসেবে বেছে নিলেন জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা লেপচা

টেলিভিশনের ছোটপর্দার অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী হলেন তিয়াসা লেপচা। এর আগে জি বাংলা কৃষ্ণকলি ধারাবাহিক অভিনয় করতে দেখতে পেয়েছিলাম আমরা তিয়াশাকে, কৃষ্ণকলি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই ধারাবাহিকে অভিনয় করে বহু দর্শকদের প্রিয় অভিনেত্রী হয়েছিলেন তিনি। ধারাবাহিক শেষ হয়ে গেছে বহু মাস আগে। তারপরে অভিনেত্রীকে আর নতুন কোন ধারাবাহিকে দেখা যায়নি। অনেকদিন ধরে দর্শকের মনের প্রশ্ন ছিল কবে আবার অভিনেত্রী কে টেলিভিশনের পর্দায় দেখা যাবে। তবে অবশেষে অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর দিলেন। তবে আর অভিনয় জগতে নয়, এবারে তিনি নিজের পেশাই বদলে ফেললেন। জানা যাচ্ছে এবারে অভিনয় জগত ছেড়ে শিক্ষিকা হতে যাচ্ছেন অভিনেত্রী।

হ্যাঁ ঠিকই শুনেছেন অভিনেত্রী শিক্ষিকার পেশা বেছে নিলেন অবশেষে। এতদিন তিনি গ্রামের বেশ কিছু গরীব ছাত্র-ছাত্রীকে পড়াতো। বর্তমানে চাকরির সুযোগ এসেছে তার কলকাতা থেকে। কলকাতার একটি ইংরেজি মিডিয়াম স্কুলেই পড়ানোর সুযোগ পেলেন তিয়াসা। এমনটাই জানা যাচ্ছে। এমনটা সত্যিই ঘটছে, তবে বাস্তব জীবনে নয় পুরোটাই রিল লাইফে। আসলে খুব শীঘ্রই স্টার জলসার পথে আসতে চলেছে নীল ভট্টাচার্য এবং তিয়াসা লেপচা অভিনীত নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। সেই ধারাবাহিকে শিক্ষিকা রূপে দেখা যাবে তিয়াশাকে। এতক্ষণ সেই গল্পই বলা হচ্ছিল আপনাদের।

কৃষ্ণকলি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর থেকেই নীল এবং তিয়াসার জুটিকে দারুন ভাবে মিস করছিলেন দর্শক। অবশেষে আবার সেই জুটি ফিরছে স্টার জলসার হাত ধরে। ইতিমধ্যে নতুন ধারাবাহিকের প্রমো ভিডিও দেখানো হচ্ছে চ্যানেলে কর্তৃপক্ষ তরফ থেকে। সেখানে দেখানো হচ্ছে গ্রামের একটি সরল সাদাসিদের মেয়ে তিয়াশা সে পড়াশোনায় বেশ ভালো। গ্রামেই গাছের তলায় গরীব ছেলেমেয়েদের বিজ্ঞান পড়ায় সে। তার স্বপ্ন সে একজন বড় স্কুলের শিক্ষিকা হবে। তারপরই সুদূর কলকাতা থেকে ইংরেজি মিডিয়াম স্কুলে পড়ানোর জন্য তার কাছে জব অফার আসে। অন্যদিকে সেই স্কুলেরই কর্মকর্তা হলো নীল। এই নিয়ে এগোবে বাংলা মিডিয়াম ধারাবাহিকের গল্প। এবার দেখা যাক ধারাবাহিক শুরুর পর কোন দিকে মোড় নেয় এই গল্প।

Back to top button