টলিউড

‘ব্রায়ের স্ট্র্যাপ খুলে ফেলো, আরো ভালো লাগবে’, ‘থলথলে বৌদি’র পর এবার ভিডিওতে স্ট্র্যাপ উন্মুক্ত রেখে ‘উড়ন্ত চুমু’ দিয়ে আবারো বডি শেমিং এর শিকার শ্রীলেখা মিত্র

আবারও বডি শেমিং এর বিরুদ্ধে সরব হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বেশ কিছুদিন আগেই ইউটিউবে ভিডিও পোস্ট করে বডি শেমিং কারীদের যোগ্য জবাব দিয়েছিলেন অভিনেত্রী। সেই ভিডিওর নাম দিয়েছিলেন, ‘আমায় মোটা বলোনা’।

তারমধ্যে বাদ যাননি অভিনেত্রী রিমঝিম মিত্রও। রিমঝিম মিত্র অভিনেত্রী শ্রীলেখা মিত্র কে ‘থলথলে বৌদি’ এবং ‘কমরেট মাংসপিণ্ড’ বলে কটুক্তি করেছিলেন চলতি বছরের মে মাসেই।

গতকাল আকাশের মুখ গোমরা হয়েছিল, মাঝেমাঝেই ঝড়ে পড়ছিল বৃষ্টি। এই বৃষ্টির দিনে অভিনেত্রী হারিয়ে গিয়েছিলেন এক অন্য জগতে। জানালার সামনে বসে বাইরের প্রকৃতি দেখতে দেখতে অভিনেত্রী শ্রীলেখা মিত্র ওঠেন হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া- ‘এই মেঘলা দিনে একলা ঘরে থাকেনাতো মন, কাছে যাবো কবে পাবো ওগো তোমার নিমন্ত্রণ।’ ভিডিও শেষে অভিনেত্রী ফ্যানদের উদ্দেশ্যে উড়ন্ত চুমুও পাঠিয়ে ছিলেন। এই ভিডিওটি প্রশংসা করে অনেক নেটিজেনই লিখেছেন, ‘আপনার গানের গলাটা বেশ তো।’

তবে অশ্লীল কমেন্ট সব সুখ্যাতিকে অতিক্রম করেছে। এক নেটিজেন পৌলোমী বিনয় যোশী, তিনি শ্রীলেখা মিত্র কে বলেছেন, ‘স্ট্র্যাপটা খুলে ফেলো, আরও ভাল লাগবে, আরও ভাল বডি শো-অফ করবে’।

তবে এই দেখে অভিনেত্রী চুপ করে থাকেননি একেবারেই। কমেন্টটি অভিনেত্রীর চোখে পড়া মাত্রই অভিনেত্রী প্রত্যুত্তরে জিজ্ঞাসা করেছেন, “কেন বলুন তো? আপনার পড়তে ইচ্ছা করছে বুঝি কিন্তু পড়তে পারছেন না! হুম বুঝি জ্বালাটা।”

এই পোস্ট এবং কমেন্ট নিয়ে অভিনেত্রী সরব হয়েছেন ফেসবুকেও, এই কমেন্টটা স্ক্রিনশট তুলে ফেসবুকে পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘একটি রিল পোস্ট করার পরে ইন্সটা মন্তব্য। মনস্তাত্ত্বিক বিশ্লেষণের মাস্টার আমি নই, তবে বিশ্লেষণাত্মক মন রয়েছে তাই এই ধরণের নারীর প্রতি সহানুভূতি রয়েছে।

এবং আপনারা ভাবেন পুরুষরাই এ সব করে!!! অন্য ‘মিত্র’র কথা ভুলে গিয়েছেন যে আমাকে বডি শেমিং এবং স্লাট শেমিং করেছিল। ওটা বিরক্তকর ছিল, এটা নয়।’ তবে এই মিত্র বলতে যে অভিনেত্রী শ্রীলেখা মিত্র রিমঝিম মিত্রর কথা বলেছেন তা বুঝতে বাকি থাকেনি বাকি দর্শকের। গত মে মাসে রিমঝিম মিত্র এক পোস্টের কমেন্টে লিখেছিলেন, “থলথলে বৌদি আমায় ব্লকিয়েছে।”

Back to top button