টলিউড

হলুদ রঙের শারারা তে অসাধারণ সুন্দরী শুভশ্রী গাঙ্গুলী, সোশ্যাল মিডিয়ার ছবি পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। টলিপাড়ার অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। কয়েক সপ্তাহের ফাঁকে ফাঁকে মুক্তি পেয়েছে অভিনেত্রীর বেশ কিছু ছবি। পূজোতেও আবার মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর আগামী ছবি ‘বৌদি ক্যান্টিন’। যেখানে অভিনেত্রীকে দেখা যাবে অভিনেতা পরমব্রত বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে। এছাড়াও বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে অভিনেত্রীর হাতে।

সেসবের মাঝেও স্বামী সন্তান নিয়ে বিদেশ ভ্রমণ করতে ভুলছেন না অভিনেত্রী। একের পর এক কাজের চাপ, অসংখ্য শ্যুট সমস্ত কিছু থেকে একটুখানি নিজের মতো করে সময় কাটাতে কিছুদিন আগে উড়ে গিয়েছিলেন ইউরোপে। সেখানে প্যারিস, সুইজারল্যান্ড সব জায়গা ঘুরে এসেছেন তিনি। আর সেখান থেকে বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে। যা সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল।

অভিনয়ের পাশাপাশি প্রায় ফটোশুট করতে দেখা যায় অভিনেত্রীকে। ফটোশুটের মাধ্যমে বিভিন্ন লুকে আমরা শুভশ্রীকে দেখতে পাই। সব লুকেই অভিনেত্রী অসাধারণ সুন্দরী হয়ে ওঠেন। তাকে দেখে বোঝার উপায় নেই যে তার দু বছর বয়সী এক সন্তান রয়েছে। কখনো শাড়ি, কখনো সালোয়ার, আবার কখনো ওয়েস্টার্ন ড্রেসে নেটিজেনদের রাতের ঘুম উড়িয়ে চলেছেন শুভশ্রী। এমনকি কদিন আগে যে সমস্ত নেটিজেনরা অভিনেত্রীর শরীরে জমা অতিরিক্ত মেদের কারণে তাকে নিয়ে ট্রোল, সমালোচনা করত তারাও এখন অভিনেত্রীর প্রশংসা করছেন।

সম্প্রতি একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। যেখানে অভিনেত্রীকে হলুদ রঙের একটি শারারা পড়ে দেখা গিয়েছে। শারারা টিতে রয়েছে অসংখ্য সুক্ষ সুক্ষ কাজ। ড্রেসের সঙ্গে মানানসই কানে পড়েছেন হুক রিং। আর কপালে ছোট্ট টিপ। হালকা মেকআপ খোলা চুলে অভিনেত্রীকে দারুন লাগছিল ওই লুকে। কোন একটি কৃত্রিম বাগানে এই ফটোশুট করা হয়েছে। যেখানে চারিদিকে সবুজ এবং সবুজের মাঝখান থেকে হেঁটে চলেছেন শুভশ্রী। শুভশ্রীকে অসাধারণ সুন্দরী লাগছিল অভিনেত্রীর ওই ভিডিও এবং ছবিতে অসংখ্য লাইক এবং কমেন্ট করেছেন প্রত্যেকে।

Back to top button