বাংলা সিরিয়াল

এবারে চান্দ্রেয়ীর সমস্ত ষড়যন্ত্র হলো ফাঁস! মামী কে নিজের হাতে শাস্তি দেবে ফুলঝুরি, দেখুন ‘ধুলোকণা’ ধারাবাহিকের জমজমাট পর্ব

বর্তমানে ধারাবাহিক গুলিতে সাংসারিক কুটকাচালি, অবৈধ প্রেমের গল্প, পরকীয়া, ত্রিকোণ প্রেম ইত্যাদি ছাড়া আর কিছুই দেখানো হয় না। সব ধারাবাহিকে একই গল্প। তবে তার মধ্যেও এমন কিছু ধারাবাহিক রয়েছে যা খুব সহজেই দর্শকের মন জয় করে নিয়েছে। শুরুর সময় থেকে দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে সেই ধারাবাহিক গুলি। আর তাদের মধ্যে অন্যতম হল স্টার জলসার ধুলোকণা ধারাবাহিক। লালন এবং ফুলঝুরির প্রেমের কাহিনী দর্শকদের মন জয় করে নিজে প্রথম দিনই। তবে এখানেও যে ষড়যন্ত্র চক্রান্ত নেই তা নয়। তবে বাকি ধারাবাহিক গুলি থেকে একটু আলাদা এই ধারাবাহিক।

বর্তমানে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব। ধারাবাহিকে ইতিমধ্যে দেখানো হয়েছে হানিমুনে গিয়ে চন্দ্রেয়ীর ষড়যন্ত্রের শিকার হয়েছে লালন এবং ফুলঝুরি। লালন কে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে সে। যার ফলে হানিমুনে গিয়ে বিধবা হয়েছে ফুলঝুরি।

যেহেতু লালন চড়ুই এর সাথে সংসার করেনি তাই জন্য মেয়ের এই কষ্টের প্রতিশোধ নিতেই ফুলঝুরি এবং লালনের পেছনে এই ষড়যন্ত্র করেছে। এইদিকে ফুলঝুরি চান্দ্রেয়ীর সমস্ত কথা শুনে এসেছে তাকে সম্মান করে এসেছে আর সেই চান্দ্রেয়ী তার সংসার ভেঙে দিল। বর্তমানে তো সকলেই চান্দ্রেয়ীর উপর বেজায় খেঁপে রয়েছে। সকালে সন্দেহ চন্দ্রেয়ীর উপরেই রয়েছে যেহেতু এর আগে বহুবার সে ফুলঝুরির ক্ষতি করার চেষ্টা করেছে।

তবে এবারে আসল সত্যিই ফাঁস হয়েছে। চান্দ্রেয়ীর সমস্ত কারুকার্য সকলের সামনে চলে এসেছে। আর ফুলঝুরি এবারে নিজের হাতে শাস্তি দেবে তাকে। যখন ফুলঝুরি সব সত্যিটা জানতে পারে তখন রাগের মাথায় চান্দ্রেয়ী কে তেড়ে গিয়ে মারতে যায়। এত পাপ জীবনে করে নিয়েছি যে এখন মেয়ে চড়ুই ও তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। নিজের মেয়ে পাশে নেই চন্দ্রেয়ীর। দর্শকেরাও খুব খুশি হয়েছে চান্দ্রেয়ী র এই অবস্থা দেখে। প্রত্যেকেই চাইছিল তার যোগ্য শাস্তি হোক এবার তার সমস্ত পাপ এবং কুকর্ম সকলের সামনে আসুক।

Back to top button