ভাইরাল

“শব্দ দূষণহীন গান, আহা এনভায়রনমেন্ট ফ্রেন্ডলি” – নাচ গানের ভিডিওতে নিঃশব্দ গান হওয়ায় সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোল সুপারস্টার মিমি চক্রবর্তী

আর হাতেগোনা কয়েকটা দিন তারপরেই শুরু হবে বাংলার সবথেকে বড় উৎসব দুর্গোৎসব। আর দুর্গাপূজা মানেই আনন্দ ভালবাসা ছুটিয়ে মজা করা ঘোরাঘুরি আড্ডা গান আর ফ্যাশন। অভিনেতা-অভিনেত্রীরা বিভিন্ন রূপে আত্মপ্রকাশ করেন দর্শকের সামনে। কখনো দুর্গাপুজোর নানান ফ্যাশন তুলে ধরেন। নয়তো আবার কখনো পুজোর বিভিন্ন নতুন নতুন গান নিয়ে পুজোর আগেই আসেন দর্শকের সামনে। তেমনি এবার দুর্গাপুজোর আগে পুজোর গানে মেতে উঠেছেন অভিনেত্রী মিমিও। পুজোর আগেই আসছেন নিজের নতুন গান নিয়ে অভিনেত্রী।

আর সেই ভিডিও সামনেও চলে এসেছে এতদিনে। সম্প্রতি অভিনেত্রীতা সোশ্যাল মিডিয়া হ্যান্ডেইলে একটি ছয় সেকেন্ডের ভিডিও পোস্ট করেছেন। দেখেই স্পষ্ট যে ভিডিওটি পুজোর আগমনীর গান। সেখানে অভিনেত্রী একেবারে বঙ্গ ললনার সাথে সজ্জিত। আর সাথেই বাংলার মেয়েদের মতোই ঢাক বাজাচ্ছেন তিনি। কিন্তু এই ভিডিওতেই হলো যত মুশকিল। গানের ভিডিও এটা সবাই বুঝতে পারলেও ভিডিওর গান শোনা যাচ্ছিল না। আর সেখান থেকে শুরু হলো নানান রকম খিল্লি করা।

সেই গানের ভিডিও পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, “এবার আমাদের পুজো শুরু একটু অন্যভাবে। আসছি নিয়ে আমাদের পুজোর গান, সঙ্গে থাকুন”। কিন্তু গানের ভিডিওতে কোন শব্দ না থাকায় সেটা নিয়েই হেসে লুটোপুটি খাচ্ছেন। একজন লিখেছেন,। “শব্দ দূষণহীন গান… আহা এনভায়রনমেন্ট ফ্রেন্ডলি”।

আরেকজন লিখেছেন, “মিউট করার পরিশ্রমের হাত থেকে বাঁচানোর জন্য ধন্যবাদ”। এছাড়াও, “প্রতিটি অনুষ্ঠানে এই গান বাজান হোক। শব্দ দূষণ কম হবে”, “মন ভরে গেল এরকম নিঃশব্দ গান শুনে”। এমনই আরো নানান রকমের কমেন্ট দেখতে পাওয়া গেল কমেন্ট সেকশনে।

Back to top button