বাংলা সিরিয়াল

কোথায় পিলু আর কোথায় গান? ঘুরে ফিরে সেই রঞ্জা মল্লার! পিলু ধারাবাহিকের গল্প দেখে চটে যাচ্ছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলুতে দেখানো হচ্ছে যে, বিন্দির খুনের দায়ে জেলে গিয়েছিলো মল্লার। কিন্তু আসলে বিন্দির খুন হয়নি সে ষড়যন্ত্র করেছিল মল্লারকে ফাঁসানোর জন্য। তাকে ধরিয়ে দেয় রঞ্জা। রঞ্জা পাগলা গারদে পাগলের নাটক করে এবং তখন বিন্দি তাকে দেখতে আসে এরপর রঞ্জা প্রমান করে দেয় যে বিন্দি আসলে বেঁচে আছে। এরপর মল্লার নির্দোষ প্রমাণিত হয় এবং সে সুরমন্ডলে আবার ফিরে যায়। কিন্তু ধারাবাহিকে দেখানো হয় পরিস্থিতি আগের মত নেই আর।

রঞ্জা মল্লার একটি গানের কম্পিটিশনের নাম দিলে সেখান থেকে জানানো হয় যে,মল্লারকে সেখানে এলাও করা হবে না যেহেতু মল্লার জেল খেটে এসেছে এবং তার চরিত্রে অলরেডি একটা দাগ পড়ে গেছে। রঞ্জা বলে কিন্তু মল্লার তো নির্দোষ। আহির‌ও বিষয়টা মেনে নিতে পারে না, যে কোনো কারণ ছাড়াই মল্লারকে শুধু শুধু বাদ দেওয়া হচ্ছে। পুরো বিষয়টাই রঞ্জা ভীষণ ভেঙ্গে পড়ে এবং সে সিদ্ধান্ত নয় যে সে গানের কম্পিটিশনে যোগ দেবে না।

পুরো ঘটনাটি মেনে নিতে পারে না মল্লার। সে সব থেকে বেশি এই জিনিসটা মেনে নিতে পারে না যে তার জন্য রঞ্জার জীবনটা নষ্ট হয়ে যাচ্ছে! বারবার সে এই বিষয়টা নিয়ে ভাবতে থাকে যে তার নাম জড়ানোয় রঞ্জার বাবার ও রঞ্জার নাম খারাপ হয়ে যাচ্ছে এবং গানের জগতে ক্যারিয়ার ও খারাপ হয়ে যাচ্ছে রঞ্জার? – অন্যদিকে এই এপিসোড থেকে ভেঙে পড়েছেন পিলুর দর্শকরা।

তাদের বক্তব্য, তারা ভেবেছিলো এরপর এই ধারাবাহিকে গানকে প্রাধান্য দেওয়া হবে, পিলু কে গুরুত্ব দেওয়া হবে কিন্তু কোথায় কি! ঘুরেফিরে সেই রঞ্জা মল্লার কে দেখানো হচ্ছে!

Back to top button