বাংলা সিরিয়াল

‘সিংহরায় বাড়ির কোন ছেলে কখনো মেয়েদের অসম্মান করেনি! এর শিক্ষা তোকে পেতে হবে!’রাহুলকে পুলিশের হাতে তুলে দিলো ঋদ্ধি! ধামাদার এপিসোড হচ্ছে গাঁটছড়ায়!

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’। এই ধারাবাহিকে কিছুদিন আগে দেখানো হয়েছে যে গহনার ডিজাইনার হিসেবে সেরা পুরস্কার পেয়েছে সিংহ রায়রা। মডেল না থাকা সত্ত্বেও দত্তদের হারিয়ে সেরার শিরোপা মাথায় তুলে নিয়েছে খড়ি। সঠিক সময় উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে এই চমৎকার সাধন করেছে সে। আর খড়ির মাথায় সেরার শিরোপা উঠতেই খড়িকে সবার সামনে চুমু খেয়ে নেয় ঋদ্ধি। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় লজ্জায় লাল হয়ে যায় খড়ি।

গাঁটছড়াতে আরো দেখানো হয়েছিলো এই যে, দত্তরা সিংহ রায়দের এত ক্ষতি করতে পারছিলো, তার পিছনে সিংহ রায়দের একজন মানুষ ছিলেন, যিনি সমস্ত খোঁজ খবর দিচ্ছিলেন সিংহ রায়দের। সিংহরায়দের সমস্ত গহনার ডিজাইন নিয়ে নেওয়ার সময় থেকে শুরু করে সিংহরায়দের মডেলদের পর্যন্ত দিগুণ দামে কিনে নিয়েছিল দত্তরা। বিপদে পড়ে গিয়েছিল সিংহ রায়রা।

কারণ তাদের সমস্ত সম্পত্তি নিলামে চড়িয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিলো। তাই এই অনুষ্ঠান হারা মানে তাদের পথে বসা। কিন্তু সঠিক সময়ে খড়ি বাড়ির সব মেয়ে, বৌদের এমনকি ঠাকুমাকেও মডেল সাজিয়ে মঞ্চে নিয়ে যায়। সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, খড়ি আসল শত্রু কে সামনে নিয়ে এসেছে।

সে ঋদ্ধিকে বলছে যে , রাহুল তাদের আসল শত্রু, সে এতকাল ক্ষতি করেছে। এমনকি দওদের সাথে হাত মিলিয়ে ছিল পর্যন্ত রাহুল। এছাড়া রাহুলের বহু মেয়ের সাথে সম্পর্ক রয়েছে।

এরপর দেখা যায় যে ঋদ্ধি পুলিশ ডেকে রাহুলকে ধরিয়ে দিচ্ছে। রাহুল তার সমস্ত কৃতকর্মের জন্য ক্ষমা চাইছে কিন্তু ঋদ্ধি জানায় বাড়ির বউদের অসম্মান কিছুতেই ক্ষমা করবে না ঋদ্ধি।

Back to top button