বাংলা সিরিয়াল

‘৭ বছর টলিপাড়ায় থেকেও ধারাবাহিক থেকে শুরু করে মহালয়া সব থেকেই বঞ্চিত তন্বী লাহা রায়! রঞ্জাকে মহালয়ায় নেওয়া হয়েছে নেওয়া হয়নি তোর্সাকে!’ চটে গিয়েছেন তন্বী ভক্তরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’এর অন্যতম চরিত্র তোর্সা। তোর্সা চরিত্রটি নিখুঁতভাবে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী তন্বী লাহা রায়। দর্শকদের দীর্ঘদিন ধরে দাবি যে এই ধারাবাহিকে অন্যান্য চরিত্রকে যতটা গুরুত্ব দেওয়া হয় এবং অন্যান্য জুটির কেমিস্ট্রিকে যতটা সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়, ততখানি সুন্দরভাবে গুরুত্ব দেওয়া হয় না তোর্সাকে। চাইলেই তোর্সা সোমের জুটিটা অন্যভাবে তুলে ধরা যেতে পারতো, কিন্তু তেমনটা করা হয়নি। একই সাথে দর্শকরা এও মনে করেন যে তন্বী লাহা রায় দীর্ঘদিন ধরে টলিপাড়ায় থাকলেও তিনি ভীষণভাবে অবহেলিত হয়েছেন এবং এখনো হচ্ছেন।

এক দু বছর নয় দীর্ঘ সাত বছর ধরে টলিপাড়ায় রয়েছেন তিনি অথচ তা সত্ত্বেও তাকে লিড রোলে দেখা যায় না। ২০১৫ সালে প্রথম ‘তুমি রবে নীরবে’ ধারাবাহিকে অভিনয়ের মধ্য দিয়ে তন্বী দর্শকদের মনে দাগ কাটেন। তারপর আজব প্রেমের গল্প, টেক্কা রাজা-বাদশা, বেনে ব‌উ এর মত একাধিক জনপ্রিয় ধারাবাহিকে দাপটের সাথে অভিনয় করলেও মুখ্য চরিত্র দেওয়া হয়নি তাকে, বরং বরাবর সাইড চরিত্র দেওয়া হয় তাকে। মিঠাইয়ের মতো জনপ্রিয় ধারাবাহিকেও তার চরিত্র কে সেভাবে গুরুত্ব দেওয়া হয়নি অথচ যথেষ্ট প্রতিভাময়ী অভিনেত্রী তন্বী।

এমনকি জি বাংলার মহালয়ায় দুর্গার বিভিন্ন রূপে বিভিন্ন ধারাবাহিকের বিভিন্ন চরিত্রগুলিকে দেখা যাচ্ছে এমনকি পিলু ধারাবাহিকের সাইড চরিত্র রঞ্জাকেও দেবীর রূপে দেখা যাচ্ছে। কিন্তু তোর্সাকে সেখানে দেখা যাচ্ছে না। যা নিয়ে বেশ চটেছেন তন্বী ভক্তরা। তাদের কথায়, পিলু ধারাবাহিকের সাইড চরিত্র রঞ্জাকে দেবীর ভূমিকায় দেখা যাচ্ছে, ঠিক আছে কিন্তু মিঠাই ধারাবাহিকে মিঠাইয়ের পরে যদি অন্য কেউ গুরুত্বপূর্ণ থাকে সে তোর্সা,তাকেও নিতে পারতেন।

Back to top button