টলিউড

অবশেষে কার হাতে সিঁদুর পরে বিয়ে করে নিলেন ঋতাভরী, স্বামীর সঙ্গেও পরিচয় করালেন টলি ডিভা, সিঁথিতে সিঁদুর পরে একেবারে নববধূ ঋতাভরী! চলুন জেনে নিন টলিউডের উর্বশীর স্বামী কে

টলিউড ডিভা এবার ধরা দিলেন নববধূ রূপে। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একটি জ্বলজ্বলের নাম তিনি। সিঁথি ভর্তি সিঁদুর পরতে পরতে অভিনেত্রীকে বলতে শোনা গেল, “এই আমি সিঁদুর পরে নিয়েছি, আমার বিয়ে হয়ে গেছে”। একেবারে শঙ্খ বাজিয়ে, উলুধ্বনি, দিয়ে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী। তারপর আবার সকলের সাথে পরিচয় করিয়ে দিচ্ছেন স্বামীকে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দেখেই একেবারেই থ হয়ে গিয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা।

আর কয়েকটা দিন পরেই মহালয়া। পুজোর আগমন ইতিমধ্যেই গন্ধ ছড়িয়েছে নিজের। মহালয়ার হাতেগোনা কয়েকদিন পরই শুরু হবে পুজো। আর সেই রেশ শুরু হয়ে গিয়েছে সারা কলকাতা জুড়ে। আলোর রোশনাইয়ে মেতে উঠেছে গোটা কলকাতায়। সারা কলকাতার সাথে মেতে উঠেছেন এখানকার মানুষ এমনকি অভিনেতা – অভিনেত্রীরাও। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তাঁদের পুজোর বিভিন্ন ফটোশুট। অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তা স্পষ্ট। এই লিস্টে বাদ পরেননি ঋতাভরীও। পুজোর বিভিন্ন সাজে ইতিমধ্যেই তিনি সামনে চলে এসেছেন দর্শকের।

আর তারপরেই এই ভিডিও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। আর সেই ভিডিওতেই অভিনেত্রীকে দেখা গেল নব বধুরূপে। এর আগে লাল পাড় সাদা শাড়ি, ভারী গয়না, নাকে নথ , কপালে টিপ পরে পুজোর ফোটোশ্যুটে নজর কেড়েছিলেন ঋতাভরী। এই সাজগোজের সময়েই অভিনেত্রী সাজতে সাজতে একটি ভিডিও করেন। সেখানে অভিনেত্রীকে দেখা গেল অভিনেত্রী নিজে সিঁথিতে সিঁদুর পরতে পরতে বলছেন, “এই যে আমি সিঁদুর পড়ে নিলাম। আমার বিয়ে হয়ে গিয়েছে”। এরপরেই অভিনেত্রী হলুদ ধ্বনি দিয়ে শাখ বাজিয়ে বিয়ে করেছেন। এরপরেই নিজের স্বামীর সাথেও পরিচয় করিয়েছেন তিনি। এসব দেখে রীতিমতো তাজ্জব বনে গেছেন তাঁর অনুরাগীরা।

ফটোশুট এর আগে সাজগোজ সম্পন্ন করছিলেন অভিনেত্রী। আর সেই সাজগোজ এর মাঝেই সিঁথিতে সিঁদুর করতে দেখা গেল তাঁকে। তখনই ভিডিও বানিয়ে সেই ভিডিও শেয়ার করেন তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, “শ্যুটের মাঝে পাগলামো, আমার হেয়ার স্টাইলিশের সঙ্গে বিয়ে করে নিলাম”। আবার পাশে হাসির ইমোজিও দিয়েছিলেন তিনি। এই ভিডিও দেখে অভিনেত্রীর অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে। ভিডিও পোস্ট হবার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়।

শুধু অভিনয় নয়, অভিনয়ের পাশাপাশি মডেলিংয়ে যথেষ্ট জনপ্রিয় তিনি। নিজের সৌন্দর্য দিয়ে বাজিমাত করেছেন মডেলিং জগতে। মারকাটারি ফিগারে একেবারে টলিউড ডিভা তিনি। তাঁর আগে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদকে তুঙ্গে তুলে দেয়। বর্তমানে একগুচ্ছ কাজ রয়েছে অভিনেত্রীর হাতে। কিছুদিন আগে খুবই অসুস্থ থাকার কারণে নিজের কোন কাজই করতে পারেননি। তবে এবার আবার ফিরছে নিজের কাজের জগতে। ফাটাফাটি নামক অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত একটি সিনেমাতে দেখতে পাওয়া যাবে তাঁকে। সিনেমাতে তাঁর সাথে দেখতে পাওয়া যাবে টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়। প্লাস সাইজের মডেলের চরিত্রে দেখা যেতে চলেছে অভিনেত্রীকে। সেজন্যই হয়তো নিজের ফিগারে ও কিছু পরিবর্তন আনছেন তিনি।

Back to top button