বাংলা সিরিয়াল

‘জি বাংলার এক সদস্যের সাথে প্রেম করছে সৌমিতৃষা!’ মিঠাই খ্যাত সৌমিতৃষার গোপন প্রেমের কথা শেষমেষ খুঁজে বের করলো জলসা ফ্যান! সব শুনে জি ফ্যানদের মুখ পুড়লো!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। একটি মিষ্টির কারিগরের গল্প দেখানো হয় এই ধারাবাহিকে। মিষ্টির সেই কারিগরের নাম মিঠাই, যার বর্তমানে বিয়ে হয়েছে মনোহরাতে অর্থাৎ মোদক ফ্যামিলিতে। এই পরিবারের মধ্যে একটা আলাদা বন্ডিং এবং যৌথ পরিবারের একসাথে মিলেমিশে থাকার বিষয়টা ভীষণ ভালোভাবে ফুটে ওঠে। কোন একটা আনন্দ বা উৎসব হলে সবাই মিলে একসাথে যেমন মিলেমিশে করে তেমনি কোন একটা বিপদ এলে সবাই মিলে রুখে দাঁড়ায় একসাথে মিলেমিশে তার প্রতিকার করে- মিঠাই ধারাবাহিকের এই বিষয়টা সকলের খুব পছন্দের।

মিঠাই ধারাবাহিকে হল্লা পার্টির যেমন একটি গুরুত্ব আছে, তেমনি গুরুত্ব আছে মিঠাই ও সিদ্ধার্থর রসায়ন। সিদ্ধার্থ এমন‌ই একটা মানুষ যে বিয়ে ইত্যাদি রিচুয়্যালসে একেবারেই বিশ্বাস করে না। ভাগ্যচক্রে মিঠাইয়ের সাথে তার বিয়েটা হয়ে যায় তারপর দেখা যায় নানা ঘটনা প্রবাহের মধ্যে দিয়ে চলতে চলতে সে মিঠাইয়ের প্রতি দুর্বল হয়ে পড়ে।

তার বিপদে মিঠাই সবথেকে বড় ঢাল হয়ে দাঁড়ায়। সে যখন মিষ্টির ব্যাবসায় যোগ দিয়ে তাদের রাইভালকে খোঁজ করতে মৃত্যুর মতো একটা নাটক করেছিলো, তখনও সে সবকিছু সবার আগে মিঠাই কে বলেছিল। কারণ সে বিশ্বাস রাখে তার পরিবারের মধ্যে একমাত্র মিঠাই আছে যে সবটা সামলে রাখতে পারবে। স্ত্রীর প্রতি স্বামীর মনে এই বিশ্বাসটা ধারাবাহিক একটা আলাদা জায়গা দখল করে নিয়েছে।

সম্প্রতি কিছু জলসা ভক্ত মিঠাই খ্যাত সৌমিতৃষার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, এই ছবিটিতে দেখা যাচ্ছে যে জি বাংলার একটি অ্যাওয়ার্ড পেয়ে সেটি কিস করছেন সৌমিতৃষা। এই ছবিতে তারা ক্যাপশন হিসেবে লিখেছেন যে, “আচ্ছা সৌমিতৃষা কি জি বাংলার সঙ্গে প্রেম করছে?? সৌমিতৃষার Valentine কি জি বাংলা/জি বাংলার কোনো সদস্য?? না মানে জি বাংলার জন্মদিনের দিন সৌমিতৃষা জি বাংলাকে উইশ করে ক্যাপশনে লিখলো যে ” happy birthday my valentine!” তাই বললাম”

Back to top button