Story

কে বলেছে নায়িকাদের লম্বা হতে হয়? টলিউডের জনপ্রিয় ১০ অভিনেত্রীদের উচ্চতা শুনলে চমকে যাবেন!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে তাদের গ্ল্যামারের রহস্য জানতে সবাই উদগ্রীব হয়ে ওঠেন। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মানেই যে তাদের উচ্চতা অনেক বেশি তা কিন্তু নয়। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অনেকেই রয়েছেন ৫ ফুট উচ্চতার আবার অনেকেই রয়েছেন তার থেকে বেশি উচ্চতার। চলুন আজ জেনে নেই টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের কার উচ্চতা কত!

রচনা ব্যানার্জী- টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী বর্তমানে দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শোয়ে কাজ করার দরুন ব্র্যান্ড রচনা ব্যানার্জী হয়ে উঠেছেন। অভিনেত্রীর বর্তমান বয়স ৪৭ বছর আর তার উচ্চতা হল ৫.৪ ইঞ্চি।

শ্রাবন্তী চ্যাটার্জী- টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী কিছুদিন আগেই ‘ভয় পেওনা’ ছবিতে কাজ করেছেন। আগামী দিনে অচেনা উত্তম ছবিতে উত্তম কুমারের স্ত্রী গৌরী দেবীর ভূমিকায় দেখা যাবে তাকে। জনপ্রিয় এই অভিনেত্রীর বয়স বর্তমানে ৩৪ বছর আর উচ্চতা ৫.৩ ইঞ্চি।

প্রিয়াঙ্কা সরকার- রাজ চক্রবর্তী পরিচালিত চিরদিনই তুমি যে আমার ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে টলিউড জগতে পা রাখেন প্রিয়াঙ্কা। বর্তমানে তার বয়স ৩০ বছর ও তার উচ্চতা ৫.৫ ইঞ্চি।

ঋতুপর্ণা সেনগুপ্ত- ৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা বর্তমানে ও ছবির জগতের সমানভাবে প্রাসঙ্গিক। এই সময়কার তার জনপ্রিয় ছবির মধ্যে একটি হল‘প্রাক্তন’। অভিনেত্রীর বয়স ৪৯ বছর আর তার উচ্চতা ৫.৫ ইঞ্চি।

শুভশ্রী গাঙ্গুলী- টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী বর্তমানে পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণী ও ছোট্ট ইউভানের মা। অভিনেত্রীর উচ্চতা ৫.৫ ইঞ্চি।

মিমি চক্রবর্তী- স্টার জলসার জনপ্রিয় ‘গানের ওপারে’ ধারাবাহিকে পুপে চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে এই অভিনেত্রী জনপ্রিয় হয়ে উঠেছিলেন। এরপর ‘বাপি বাড়ি যা’ ছবিতে অভিনয় করে বড় পর্দায় পা রাখেন তিনি, তারপর একের এক ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন। অভিনেত্রী বর্তমান বয়স ৩২ বছর এবং তার উচ্চতা ৫.৫ ইঞ্চি।

কোয়েল মল্লিক- রঞ্জিত মল্লিক কন্যা কোয়েল জিৎ থেকে শুরু করে দেব, প্রসেনজিৎ সকলের সঙ্গেই সমানতালে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে গিয়েছেন। অভিনেত্রীর উচ্চতা ৫.৫ ইঞ্চি।

নুসরাত জাহান- জনপ্রিয় তারকা সংসদ নুসরত জাহান তার কাজের থেকে ব্যক্তিগত জীবনের জন্য বেশি বিতর্কিত হন। তার বিয়ে, বিচ্ছেদ, সন্তানের জন্ম সমস্ত কিছুই খবরের কাগজের হেডলাইন হয়ে যায়। অভিনেত্রীর উচ্চতা ৫.৭ ইঞ্চি।

কৌশানী মুখার্জী- ২০১৫ সালে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবি দিয়ে রুপালি পর্দার জগতে পা রেখেছিলেন কৌশানী। এই ছবি সুপারহিট হওয়ার পরে তিনিও জনপ্রিয় হয়ে যান। অভিনেত্রীর বর্তমানে বয়স ৩০ বছর আর তার উচ্চতা ৫.৪ ইঞ্চি।

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়- ‘আওয়ারা’ ছবিতে জিতের বিপরীতে অভিনয় করে সকলকে মুগ্ধ করে দিয়েছিলেন সায়ন্তিকা। বর্তমানে অভিনেত্রীর বয়স ৩৫ বছর ও তার উচ্চতা ৫.৭ ইঞ্চি।

Back to top button