টলিউড

অসাধারণ জুতো পরে প‍্যারিসের আইফেল টাওয়ারের সামনে বসে পোজ দিলেন শুভশ্রী, বিদেশ ভ্রমণে ব্যস্ত রাজ – শুভশ্রী জুটি, অভিনেত্রীর থেকে বেশি নজর কেড়েছে অভিনেত্রীর সাদা জুতো

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী অন্যতম। তাবড় তাবড় অভিনেতাদের সাথে জুটি বেঁধে টলিউড প্রেমীদের দিয়ে গেছেন একের পর এক সব জনপ্রিয় সিনেমা। তারপরে টলিউডের আরেক জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। তাঁদের একটি পুত্র সন্তান হয়, নাম ইউভান। পারিবারিক জীবন সাফল্যের সঙ্গে কাটাচ্ছেন এই অভিনেত্রী। সাথে এখনো পর্যন্ত কর্মজীবনেও দাপটের সাথে কাজ করছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর স্বামী রাজ চক্রবর্তীর পরিচালিত এবং শুভশ্রী নিজের অভিনীত ছবি হাবজি গাবজি এবং ধর্মযুদ্ধ। এছাড়াও আরো একটি ছবি মুক্তি পেয়েছে তা হল বিসমিল্লাহ। অর্থাৎ বুঝতেই পারছেন রীতিমত কাজের চাপে ব্যস্ত ছিলেন এই তারকা দম্পতি।

কিন্তু এবার তাঁরা পাড়ি দিলেন বিদেশ ভ্রমণে। বুঝতেই পারছেন টানা কাজের চাপ। একটু ছুটি কাটাতেই বেরিয়ে পড়েন এই তারকা দম্পতি। সাথে দেখতে পাওয়া ছেলে তাঁদের একমাত্র পুত্র ইউভানের। কিন্তু এই ভ্রমণ এবার সোজা বিদেশে। একটা লম্বা ছুটি নিয়ে ভ্রমণের উদ্দেশ্যে সোজা পাড়ি দিলেন ইউরোপে।

সেখান থেকে রূপকথার দেশ সুইজারল্যান্ড ও প্যারিসে ভ্রমন করলেন তিন তারকা। সবুজ ঘাসের গালিচায় ঢাকা উপত‍্যকা এবং সাদা বরফে ঢাকা পাহাড়ের চূড়ায় দাঁড়িয়ে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনজনেই। প্রাকৃতিক নৈসর্গিক পরিবেশে বিহ্বল হয়ে থাকলেন তাঁরা। সুইজারল্যান্ড ভ্রমণ শেষে ইউরো রেলে চেপে প্যারিসের উদ্দেশ্যে পাড়ি দিলেন তাঁরা। আর প্যারিস মানেই আইফেল টাওয়ার। এই দিন এই প্রেমের শহরে ফ্লোরাল পোশাকে দেখতে পাওয়া গেল অভিনেত্রীকে। আইফেল টাওয়ারের সামনে বসে পোজ দিলেন শুভশ্রী।

তবে সেসব বাদ দিয়ে সোশ্যাল মিডিয়ার একাংশ খিল্লি করতে লাগলেন অভিনেত্রীর জুতো নিয়ে। ওভারসাইজ জুতো নজর কাড়লো নেটিজেনদের। সেই দেখে একজন প্রশ্ন করলেন, “কত সাইজের জুতো পরেন?”তবে সন্ধ‍্যাতে প‍্যারিসের রাস্তায় ঘুরতে ঘুরতে ভিডিও বানাতে দেখা হয়েছে রাজ কেও। এই ভিডিও শেয়ার করেছেন পরিচালক নিজেও। প্রসঙ্গত, আগামীতে বৌদি ক‍্যান্টিন, ইন্দুবালা ভাতের হোটেল এবং ডক্টর বক্সী তে দেখা যাবে শুভশ্রীকে। অন‍্যদিকে বলিউড ডেবিউ করতে দেখা যাবে টলিউডের পরিচালক রাজ্যকে। তাই কাজে চাপ জেঁকে বসে আগেই মনের আশ মিটিয়ে ঘুরে নিচ্ছেন এই তারকা দম্পতি।

Back to top button