বাংলা সিরিয়াল

‘মিঠাইতে সিদ্ধার্থর বাবা থেকে শুরু করে অর্ধেকের বেশি লোক মিসিং! প্লিজ পরিবারের সকলকে ফিরিয়ে এনে আবার জমজমাট পারিবারিক গল্প দেখান’ ধারাবাহিকের নির্মাতাদের অনুরোধ করলেন মিঠাই ভক্তরা

এক সময়কার ৫৬ বার বঙ্গ সেরা হওয়া মিঠাই ধারাবাহিক ভীষণ জনপ্রিয়। জি বাংলার এই ধারাবাহিক প্রায় দেড় বছরের বেশি সময় ধরে দর্শকদের মনের মধ্যে রাজত্ব করে চলেছে। গত সপ্তাহে এই ধারাবাহিকের টিআরপি বেরোয়। তখন দেখা যায় এই ধারাবাহিকের টিআরপি কমে গেছে। টিআরপি তালিকায় চোখ দিলে দেখা যাচ্ছে যে বঙ্গ সেবার আসন হাতছাড়া হওয়ার সাথে সাথে রাত ৮টার স্লট হারিয়েছে মিঠাই ধারাবাহিক। ৬.৬ টি আর পি পেয়ে পঞ্চম স্থানে চলে গেল জি বাংলার মিঠাই ধারাবাহিক।

ধারাবাহিকের এই টিআরপি পাওয়ার কারণ ও স্লট হারানোর কারণ নিয়ে দর্শকরা বেশ চিন্তিত দর্শকরা পর্যবেক্ষণ করে এর কারণ অনুসন্ধান করছেন। অনেকে মনে করছেন এর পিছনে চ্যানেল কর্তৃপক্ষের অবহেলা দায়ী কারণ বিগত বহু সময় ধরে তারা জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিকের কোন প্রমোশন করে না, এই ধারাবাহিকের শেষ প্রমোশন করেছে, মনোহরাতে বোম ব্লাস্টের প্রোমো। তারপর ২৪ ঘন্টা আগে এপিসোড ছেড়ে দেওয়াও স্লট হারানোর অন্যতম কারণ বলে মনে করছেন দর্শক। এছাড়া আরো কিছু কারণ আছে তার মধ্যে অন্যতম কারণ এই যে মিঠাই পরিবারের গুরুত্বপূর্ণ সদস্যরা অনুপস্থিত ধারাবাহিকে।

অনেকে আবার মনে করছেন ওয়ান এন্ড অনলি প্রমিলা লাহাকে অনেক দর্শক মেনে নিতে পারেন নি। একজন নেটিজেন মিঠাইয়ের টি আর পি লস হওয়ার কারণ অনুসন্ধান করে লিখেছেন, “সোম দা, তোর্সা দির মা, রাতুল দা দের মা বাবা( হারিয়ে গিয়েছে), এখন মাঝে মাঝে কাকা ,কাকী মিসিং, সমরেশ আংকেল মিসিং আরেকটু কি পরিবার টাকে বাড়ানো যায় না….??
আরেকটু কি সব সম্পর্ক গুলোকে একটু পরিণত করা যায় না.। কাহিনী, অভিনয় এসব নিয়ে কোনো কথা হবে না ,কারণ তারা সকলেই পরিণত…. কিন্তু ওই চরিত্র গুলো থাকলে আরো একটু ভালো হতো…. Rajendra Prasad Das স্যার একটু নজর দেবেন.।

আর ফাইনালি Zee Bangla কাকা….কি বলবো আর আপনাদেরকে।।।।।
এতো করে অনুরোধ করার পরও সেই advance epi আর প্রমো সে তো মনে হয় ওমির সাথে সাথে চলে গেছে…. একটু খেয়াল করুন আপন ভালো পাগলেও বোঝে…. হাতের লক্ষ্মী কে এভাবে পায়ে ফেলবেন না ZEE5 Bangla episode গুলো টিভি তে টেলিকাস্ট হওয়ার পর দিও”

Back to top button